খালেদা জিয়ার মুক্তির দাবি: মহানগরে বিএনপির সমাবেশ আজ

খালেদা জিয়া।

খালেদা জিয়ার মুক্তির দাবি: মহানগরে বিএনপির সমাবেশ আজ

অনলাইন ডেস্ক

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মহানগর পর্যায়ে বিএনপির সমাবেশ আজ সোমবার। ঢাকা বাদে সব মহানগরে এই সমাবেশ করবে দলটি। এতে স্থায়ী কমিটির সদস্যসহ দলের জ্যেষ্ঠ নেতারা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

গত ২৬ জুন খালেদা জিয়ার মুক্তির দাবিতে তিন দিনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

শনিবার রাজধানীর নয়াপল্টনে সমাবেশের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। আগামী ৩ জুলাই জেলা পর্যায়ে সমাবেশের মাধ্যমে ঘোষিত কর্মসূচি শেষ হবে।  
দলের নেতারা জানান, এ কর্মসূচির পর একই দাবিতে আরো কর্মসূচি আসতে পারে। এ নিয়ে দলের উচ্চ পর্যায়ে আলোচনার পর কর্মসূচি চূড়ান্ত হবে।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়, আজকের কর্মসূচিতে গাজীপুর মহানগর ও জেলা একসঙ্গে কর্মসূচি পালন করবে। এতে প্রধান অতিথি থাকবেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

নারায়ণগঞ্জ মহানগর ও জেলার সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায়, ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা এবং মহানগরে নজরুল ইসলাম খান, চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ এবং মহানগরের সমাবেশে প্রধান অতিথি থাকবেন স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

খুলনা জেলা ও মহানগরের সমাবেশে ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহম্মদ, বরিশাল উত্তর ও দক্ষিণ এবং মহানগরে ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, কুমিল্লা উত্তর ও দক্ষিণ এবং মহানগরে ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, রংপুর মহানগর ও জেলায় ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ফরিদপুর মহানগর ও জেলায় ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, রাজশাহী মহানগর ও জেলার সমাবেশে প্রধান অতিথি থাকবেন ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন।

news24bd.tv/DHL