কোপা আমেরিকায় আর্জেন্টিনাকেই ফেভারিট দাবি মেসির

কোপা আমেরিকায় আর্জেন্টিনাকেই ফেভারিট দাবি মেসির

অনলাইন ডেস্ক

আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসির সাক্ষাৎ হবে আর সেখানে কাতার বিশ্বকাপের উল্লেখ থাকবে না, সেটা বোধহয় সম্ভব না। ইনফোবেকে দেওয়া এক সাক্ষাৎকারে ঠিকই কাতার বিশ্বকাপের স্মৃতিচারণ করেছেন মেসি। তার পাশাপাশি এও জানালেন, আসন্ন কোপা আমেরিকা আসর উপলক্ষে সবসময়ই ফেবারিট আর্জেন্টিনা।

নিজের বিশ্বকাপ জয় নিয়ে মেসি বলেন, 'সত্যিটা হলো হ্যাঁ, নিজেকে বিশ্বচ্যাম্পিয়ন মনে হচ্ছে।

মনে হচ্ছে সবকিছু বদলে গেছে কিন্তু কিছুই বদলায়নি। হ্যাঁ, আমরা আমাদের লক্ষ্য অর্জন করেছি। যেটা আমি, আমার পরিবার ও সবাই খুব করে চেয়েছিলাম। কিন্তু এরপর জীবন কেটে যাচ্ছে জীবনের নিয়মে।
আমাকে পিএসজিতে চালিয়ে যেতে হয়েছিল, সেখানে বাস করতে হয়েছিল, জয়ের চেষ্টা চালিয়ে যেতে হয়েছিল। ' তবে একইসঙ্গে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর মনে হচ্ছিল আমি পরিপূর্ণ। যে লক্ষ্য ও স্বপ্ন দেখেছি সবকিছুই অর্জন করেছি। '

বিশ্বকাপে ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনার শিরোপা উঁচিয়ে ধরার মুহূর্তটি এখনো ভেসে বেড়ায় প্রতিটি আর্জেন্টাইন ভক্তের স্মৃতিতে। তবে সেই ফাইনালের হাইলাইটস এখন পর্যন্ত পর্দায় দেখেননি মেসি।

এ প্রসঙ্গে তিনি বলেন, 'আমি এখনো  সেই ম্যাচ দেখিনি। আমার আগ্রহ নেই। হয়তো পরে কখনো দেখব। সব স্মৃতি এখানে (মাথায়) আছে এবং সেটা নিয়েই দিন পার করছি। যা মনে রাখার সেটাই মনে আছে। কিছু জিনিস ভুলে গেছি। তবে ফের না দেখে, যা মনে আছে তা নিয়েই থাকব। '

আগামী ২০ জুন থেকে কোপা আমেরিকার শ্রেষ্ঠত্বের আসর শুরু হওয়াকে কেন্দ্র করে ইতোমধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন মেসি। এই আসরে নিজেদের ফেভারিট দাবি করলেও ব্রাজিলকেও শিরোপার অন্যতম দাবিদার বলেছেন তিনি।

তিনি এসময় আরও বলেন, উরুগুয়ে বেশ ভালো দল। কলম্বিয়া, ইকুয়েডরও তেমন। এবারের কোপা আমেরিকায় শ্বাসরুদ্ধকর লড়াই হবে।

news24bd.tv/SC