নোবিপ্রবির ৭ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

নোবিপ্রবির ৭ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

অনলাইন ডেস্ক

শৃঙ্খলা ভাঙার অভিযোগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ছাত্রলীগের ৭ নেতাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়া তাদের কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা জানাতে সাতদিনের সময় দেওয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার (৪ জুন) নোবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভর সই করা বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা গেছে।

অব্যাহতি দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম সজিব, একই শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিমেল দাশ, উপপ্রচার সম্পাদক তৌহিদুল ইসলাম রাফি, ধর্ম বিষয়ক সম্পাদক সোহান হোসেন, ভাষা শহীদ আবদুস সালাম হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জয় প্রকাশ বর্মন, সাংগঠনিক সম্পাদক রিদুয়ান বিন আজাদ ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী শাহরিয়ার সাকিবকে।

এ বিষয়ে নোবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ বলেন, সংগঠনের শৃঙ্খলা ও মযার্দা পরিপন্থী কার্যকলাপে লিপ্ত হওয়ার তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা হিসেবে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। ছাত্রলীগ একটি সুশৃঙ্খল রাজনৈতিক দল। এখানে উচ্ছৃঙ্খলার কোনো সুযোগ নেই।

এর আগে গত সোমবার (৩ জুন) নোবিপ্রবির বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে নোবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

 

news24bd.tv/SHS