মাদক সেবনের অপরাধে ছাত্রলীগ নেতার সাজা, দল থেকে বহিষ্কার

মাদক সেবনের অপরাধে ছাত্রলীগ নেতার সাজা, দল থেকে বহিষ্কার

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি তানভীর ইসলাম বাঁধনসহ (২৭) দুই যুবককে মাদক সেবনের অপরাধে দুই দিনের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল শনিবার (৮ জুন) দিবাগত রাতে উপজেলার ঘাঘর বাজারের দুলাল সাহার ঘরে মাদক সেবনের সময়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোটালীপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক দত্ত এই সাজা দেন।

সাজাপ্রাপ্ত তানভীর ইসলাম বাঁধন সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলামের ছেলে। অপর সাজাপ্রাপ্ত আসামি জয়ন্ত সাহা (২৮) ঘাঘর বাজারের দুলাল সাহার ছেলে।

এদিকে, তানভীর ইসলাম বাঁধনের সাজার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ায় ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে। আজ রোববার (৯ জুন) গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা ও সাধারণ সম্পাদক আমির হামজার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তানভীর ইসলাম বাঁধনকে বহিষ্কার করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা সাংবাদিকদেরকে বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার অপরাধে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর ইসলাম বাঁধনকে বহিষ্কার করা হয়।  

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোটালীপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক দত্ত বলেন, মাদকদ্রব্য সেবন ও উচ্চস্বরে গান বাজনা করে গণউপদ্রব সৃষ্টি করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(৫) ধারার অপরাধ করায় তানভীর ইসলাম বাঁধন ও জয়ন্ত সাহাকে দুই দিনের সাজা দেওয়া হয়েছে।

news24bd.tv/SHS