নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান ও তার সহযোগী কারাগারে

গাড়ি পোড়ানো মামলায়

নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান ও তার সহযোগী কারাগারে

নড়াইল প্রতিনিধি

নড়াইলে গাড়ি পোড়ানো ও চাঁদাবাজীর মামলায় শিঙ্গাশোরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জল শেখ ও তার এক সহযোগীকে জেল-হাজতে পাঠিয়েছেন আদালত।

গোবরা গ্রামের নিউটন গাজী ও উজ্জল বিশ্বাস নামে দুজনের দায়ের করা পৃথক মামলায় মঙ্গলবার (৪ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সদর থানা-পুলিশের হাতে গ্রেপ্তার হন উজ্জল ও তার সহযোগী আ. রাজ্জাক।

এদিন বিকেলে সদর আমলি আদালতের বিচারক সিনিয়ির জুডিশিয়্যাল মেজিস্ট্রেট মো. জুয়েল রানা আসমিদের জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, গোবারা গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে নিউটন সদ্য সমাপ্ত সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেওয়ায় ঘোড়া প্রতিকের সমর্থক সিঙ্গাশোলপুর ইউনিয়ের সাবেক চেয়ারম্যান উজ্জল শেখের রোষানলে পড়ে।

বিপক্ষে কাজ করায় উজ্জল নির্বাচনের পরে তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

রোববার (২জুন) দিবাগত মধ্যরাতে উজ্জল লোকজন নিয়ে নিউটনের প্রাইভেট কারে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় মঙ্গলবার গভীর রাতে নিউটন বাদি হয়ে সদর থানায় উজ্জলসহ ১৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫/১৬জনের নামে মামলা দায়ের করে।

এদিকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগে সোমবার রাতে একই গ্রামের জনৈক উজ্জল বিশ্বাস মামলা দেয় উজ্জলসহ ৯জনের নামে।

মামলার অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। উজ্জল অবশ্য নিজেকে নির্দোশ দাবি করে তাকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানো হয়েছে বলে জানিয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক