মাদারীপুরে নববৃধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ

মাদারীপুরে নববৃধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে এক নববধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় পলাতক রয়েছে নিহতের শ্বশুরবাড়ির লোকজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের শিবচর উপজেলার দক্ষিণ বহেরাতলা গ্রামের আলী হাসানের সাথে মাদারীপুর সদর উপজেলার খালাসীকান্দি গ্রামের তাহমিনা আক্তারের সাথে বছর খানেক আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য তাহমিনার শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে আসছিল।

শনিবার বিকেলে তাহমিনাকে তার শ্বশুড়বাড়ির লোকজন নির্যাতন করে। পরে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তাহমিনা আক্তার মারা যায়। মারা যাওয়ার পরই তাহমিনার শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়।

নিহতের ভাই রনি হাওলাদার বলেন, আমার বোন তাহমিনাকে বোনের স্বামী আলী হাসান ও তার বাবা মা নির্যাতন করে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেলে ভর্তি করি। সেখানেই আমার বোন মারা গেছে। মারা যাওয়ার পর বোনের কাছে থাকা স্বর্ণালঙ্কার ও চিকিৎসার জন্য রাখা টাকা নিয়ে পালিয়ে গেছে। আমি এদের বিচার চাই।

নিহতের পর থেকে আলী হাসান ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। তাই তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আশরাফ হোসেন জানান, সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাহমিনার মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। নিহতের পরিবার নিজ জেলায় মামলা করতে পারেন। সেক্ষেত্রে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক