অভিনেত্রী সীমানা লাইফ সাপোর্টে 

সংগৃহীত ছবি

অভিনেত্রী সীমানা লাইফ সাপোর্টে 

অনলাইন ডেস্ক

মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন মডেল ও অভিনেত্রী রিশতা লাবনী সীমানা। আজ ১০ দিন হলো সীমানার জ্ঞান ফেরেনি। তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। বর্তমানে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) লাইফসাপোর্টে (আইসিইউ) রাখা হয়েছে।

 

গত ২৯ মে সীমানাকে বিএসএমএমইউ-তে স্থানান্তর করা হয়। এখানে তার স্বাস্থ্যের চেকআপ করার পর লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন সীমানার ভাই এজাজ বিন আলী। এর আগে, অভিনেত্রী সীমানার ৯ দিন আগে মস্তিষ্কে রক্তক্ষরণের পর সার্জারি করা হয়। তারপর থেকেই তিনি আইসিইউতে রয়েছেন।

অন্যদিকে তার মধ্যে কিডনি সমস্যাও জটিল আকার ধারণ করেছে।

এ প্রসঙ্গে সীমানার ভাই এজাজ বিন আলী গণমাধ্যমকে বলেন, ‘গত ২৯ মে এখানে ভর্তি করিয়েছি। চিকিৎসকরা জানিয়েছেন অবস্থা খুব একটা ভালো নয়। এখন নিশ্বাসেও সমস্যা দেখা দিয়েছে। অবস্থা ভালো নয়, আল্লাহর ওপর ভরসা রাখতে বলেছেন। ’

উল্লেখ্য, গত ২১ মে সীমানার স্ট্রোক হয়। পরে দ্রুত তাকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। তার লিভারেও সমস্যা রয়েছে। সেখানে নিউরোলজিস্ট ও লিভার স্পেশালিস্ট দুই ডাক্তারের পরামর্শে অস্ত্রোপচার করা হয়। পরে তার জ্ঞান না ফেরায় আইসিইউতে রাখা হয়। বুধবার সীমানার শারীরিক অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়।

news24bd.tv/কেআই