বন্ধুর স্ত্রীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে যেভাবে নিজেই ফাঁসলেন যুবক

ডিবি পুলিশ

বন্ধুর স্ত্রীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে যেভাবে নিজেই ফাঁসলেন যুবক

রাজবাড়ী প্রতিনিধি

বন্ধুর পরিকল্পনায় বন্ধুর স্ত্রীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে মো. ইমরান শেখ (২৭) নামে এক যুবক নিজেই ফেঁসে গেছেন। রাজবাড়ী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে তিনি গ্রেপ্তার হয়ে এখন কারাগারে রয়েছেন।  

সোমবার বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান খান। এর আগে বিকেলে শহরের শহীদ খুশি রেলওয়ে মাঠে মাসব্যাপী চলা বাণিজ্য মেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার হওয়া মো. ইমরান শেখ রাজবাড়ী পৌর সভার দক্ষিণ বিনোদপুর এলাকার মো. আবু বক্কার সিদ্দিকের ছেলে। সে পুলিশের সোর্স হিসেবে কাজ করতো।  

অন্যদিকে, তার বন্ধু রকি শেখ (৩২) একই এলাকার রোকন শেখের ছেলে ও স্ত্রী ঋতু আক্তার (২৪) রাজবাড়ী সদর উপজেলা চন্দনী এলাকার মো. তফছেল শেখের মেয়ে। তাদের মধ্যে সম্পর্কের অবনতির হওয়ায় ঋতু তার স্বামী রকিকে তালাক দিয়ে বাবার বাড়ি থাকে।

 

ঘটনা সূত্রে জানা যায়, সম্প্রতি ঋতু আক্তার সৌদি আরব যাবেন বলে পাসপোর্ট করেন, ভিসা প্রসেসিংয়ে দিয়েছে। বিষয়টি স্বামী রকি জানতে পেরে স্ত্রী ঋতুকে বিদেশ যাওয়া বন্ধ করতে বন্ধু ইমরানের সঙ্গে পরিকল্পনা করে। পরে স্ত্রী ঋতুকে কৌশলে বাণিজ্য মেলায় ডেকে আনে। একটি থ্রি পিস কিনে দেয়। ওই থ্রি পিস-এর ভেতরে কৌশলে গুজে দেয় ইয়াবা।

পরে ইমরান ফোন করে ইয়াবার তথ্য দেয় ডিবি অফিসারকে। জেলা গোয়েন্দা শাখা রাজবাড়ীর এসআই সঞ্জীবের নেতৃত্বে একটি টিম সোর্স  ইমরানের দেওয়া তথ্য মতে অভিযান চালায় বাণিজ্য মেলাতে। ঋতু আক্তারকে পেয়ে তাকে চ্যালেঞ্জ করলে সে তাহার ভ্যানিটি ব্যাগটি খুলে দেখায়। রকির গিফট দেওয়া থ্রি পিস-এর মধ্যে ৫২ পিস ইয়াবা পায় ডিবি পুলিশ। আকাশ ভেঙে পড়ে ঋতুর মাথার ওপর।

ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে নতুন সব তথ্য। বিষয়টি সন্দেহ হলে, ইয়াবা তো পাচ্ছি না বলে ডিবি অফিসার ফোন করে রকিকে। ফোনের অপর প্রান্ত থেকে রকি জানায়, থ্রি পিসের মধ্যে ভালো করে খোঁজেন। তখন বুঝতে আর বাকি থাকে না যে, ইয়াবা কে দিয়েছে। এ ঘটনায় রকির বন্ধু পুলিশের সোর্স ইমরানকে আটক করা হয়। আটকৃত ইমরান ঘটনার সত্যতা স্বীকার করেছে। ঋতুর তালাকপ্রাপ্ত স্বামী রকি পালাত রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক