কুষ্টিয়ায় ইসরায়েল বিরোধী বিক্ষোভ

কুষ্টিয়ায় ইসরায়েল বিরোধী বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া

ইসরায়েলি আগ্রাসন বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। শুক্রবার (১৭ মে) বিকেলে কুষ্টিয়া শহরের বড়বাজার থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের থানা ট্রাফিক মোড়ে এসে শেষ হয়। পরে সেখানেই শুরু হয় সংক্ষিপ্ত সমাবেশ।

সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ আখন্দ, সাধারণ সম্পাদক গোলাম তাওহীদ, ইসলামি শ্রমিক আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ডা: দেওয়ান আব্দুল খালেকসহ দলটির নেতাকর্মীরা।

সমাবেশে অংশ নিয়ে দলটির নেতাকর্মী, সাধারণ মানুষ ও ধর্মপ্রাণ মুসল্লিরা বিভিন্ন প্ল্যাকার্ড, ফেস্টুন নিয়ে জড়ো হন।

স্লোগানে স্লোগানে মুখরিত হয় শহরের এনএস রোড ও থানা ট্রাফিক মোড় এলাকা। এ সময় তারা ফিলিস্তিনের ওপর ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদ জানান এবং ইসরায়েলি সকল পণ্য বয়কটের আহ্বান জানান।

সমাবেশে বক্তারা বলেন, ইসরায়েলি বাহিনী বছরের পর বছর ফিলিস্তিনের জনগণের ভূমি ও সমগ্র বিশ্বের মুসলমানদের দ্বিতীয় প্রধান পুণ্যভূমি মসজিদুল আকসা জবরদখল করে রেখেছে।

এছাড়াও এই দীর্ঘ সময় ধরে ইসরায়েলিরা ফিলিস্তিনের মুসলমানদের ওপর বর্বর গণহত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। অনতিবিলম্বে তাদের এই আগ্রাসন বন্ধ করতে হবে।

news24bd.tv/SC