নড়াইলে গুলিতে আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল

নড়াইলে গুলিতে আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল (৪৮) মারা গেছে।  শুক্রবার (১০ মে) রাত সাড়ে ৭ টার দিকে লোহাগড়া পৌর শহর থেকে বাড়ি ফেরার পথে পৌরসভাধীন কুন্দোশি এলাকায় ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে গুলি করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

জানা গেছে, তার বুক ও পিঠে গুলি করে দুর্বৃত্তরা। এ অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘোঠিত এ হত্যাকাণ্ডে জড়িতদের সনাক্ত করা গেছে বলে দাবি পুলিশের।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন রায় জানান, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে নিজ মোটরসাইকেলে লোহাগড়া পৌর শহর থেকে পৌর এলাকা সংলগ্ন মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামে বাড়ি ফেরার পথে মোস্তফা কামাল পৌরসভার কুন্দোশি এলাকায় সমীর শিকদারের বাড়িতে একটি শালিস বৈঠকে যোগ দিতে যাত্রা বিরতী করলে সেখানে আগে থেকে ওৎপেতে থাকা আগ্নেয়াস্ত্রধারী দুর্বৃত্তরা তার উপর গুলি বর্ষণ করে।

তিনি বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল ও সাবেক ইউপি সদস্য আকবর হোসেন লিপনের মধ্যে বিরোধের জেরে মোস্তফা কামালকে হত্যা করা হয়েছে।  

তিনি আরও বলেন, মোস্তফা কামালের উপর হামলার পরপরই তার লোকজন প্রতিশোধ নিতে লিপন পক্ষের উপর হামলা চালালে দুইজন গুলিবিদ্ধ হয়।

তাদের চিকিৎসার জন্য খুলনা নেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে, যে কোন উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় পুলিশ মোতায়েন রয়েছে।

হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুতই গ্রেপ্তার করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন ওসি কাঞ্চন রায়।

news24bd.tv/তৌহিদ