এবার রাজনীতিতে আসছেন ট্রাম্পের ছেলে

সংগৃহীত ছবি

এবার রাজনীতিতে আসছেন ট্রাম্পের ছেলে

অনলাইন ডেস্ক

রাজনীতিতে আসছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ছেলে ব্যারন ট্রাম্প।  আগামী জুলাই মাসে ফ্লোরিডায় রিপাবলিকান দলের সম্মেলনে ব্যারনকে একজন প্রতিনিধি হিসেবে দেখা যাবে। এর মধ্য দিয়েই তার রাজনীতিতে পা রাখবেন তিনি। খবর বিবিসির

রিপাবলিকান দলের পক্ষ থেকে গত ৮ মে বলা হয়, এবারের দলটির সম্মেলনে ট্রাম্প পরিবার থেকে ডোনাল্ড ট্রাম্প ছাড়াও তার ছেলে এরিক, ব্যারন ও মেয়ে টিফানি উপস্থিত থাকবেন।

রিপাবলিকান দলের একজন নেতা জানান, প্রতিনিধি তালিকায় ডোনাল্ড ট্রাম্পের ছোট ছেলে ব্যারনকে রাখা হয়েছে। রাজনীতি নিয়ে তার ব্যাপক আগ্রহ রয়েছে।

ট্রাম্পপুত্র এরিক ও  দুই কন্যা ইভাঙ্কা টিফানি নিয়ে অনেক সংবাদ প্রকাশ হলেও ব্যারনের বিষয়ে মার্কিন বাসিন্দাদের জানাশোনা তেমন একটা নেই। এত দিন অনেকটাই লোকচক্ষুর আড়ালে রাখা হয়েছিল তাকে।

 

মেরিল্যান্ডের একটি প্রাইভেট স্কুলে পড়ার সময় খুব কমই জনসমক্ষে হাজির হন ব্যারন। তার মা খুব গোপনীয়তার জন্য ব্যারনকে লালনপালন করেছেন।

জানা গেছে, ব্যারন ট্রাম্পের বয়স এখন মাত্র ১৮ বছর, হাইস্কুলে পড়ছেন তিনি। ব্যারন ট্রাম্প ও মেলানিয়ার দুই দশকের দাম্পত্য জীবনের একমাত্র সন্তান।  

এদিকে জানা গেছে, ফ্লোরিডার প্রতিনিধি হিসেবে এবারের সম্মেলনে ট্রাম্পের বড় মেয়ে ইভাঙ্কা ও তার স্বামী জ্যারেড কুশনারকে দেখা যাবে না।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক