হত্যা মামলায় যাবজ্জীবন সাজা পেয়ে যা বললেন আজিজ মোহাম্মদ ভাই

হত্যা মামলায় যাবজ্জীবন সাজা পেয়ে যা বললেন আজিজ মোহাম্মদ ভাই

অনলাইন ডেস্ক

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় রায় দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার (৯ মে) সেই রায়ে আদালত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড ও বাকি ছয়জন আসামিকে বেকসুর খালাস দেন। তবে এই রায়ে ন্যায়বিচার পাননি বলে জানিয়েছেন দেশের বাইরে থাকা আজিজ মোহাম্মদ ভাই।

গতকাল মামলার রায় প্রকাশের পর দেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন আজিজ মোহাম্মদ ভাই।

সেই গণমাধ্যমকে তিনি বলেন, সোহেল চৌধুরী হত্যার সময় আমি দেশেই ছিলাম না। অথচ আমাকে জড়ানো হয়েছে। তাই বলবো রায়ে ন্যায়বিচার পাইনি। কখনও সুযোগ পেলে দেশে ফিরে সত্য প্রতিষ্ঠায় লড়ব।

এসময় আজিজ মোহাম্মদ আরও বলেন, আপিলের সুযোগ থাকলে অবশ্যই করবো। কারণ, ন্যায়বিচার পাওয়ার অধিকার সবার আছে।

দেশের বাইরে থাকলেও এই মুহূর্তে ঠিক কোথায় আছেন এমন প্রশ্নে আজিজ মোহাম্মদ ভাই বলেন, পৃথিবীতে থাকার মতো অনেক জায়গা রয়েছে। ধরে নেন, পৃথিবীর কোনো এক কোণায় বা প্রান্তে আছি। তবে আকাশে নেই, এতটুকু বলতে পারি। আরেকটা কথা, আমি থাইল্যান্ডেও নেই। যেখানেই আছি, ভালো আছি। আমার পরিবারের সবাইও ভালো আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এর আগে, বৃহস্পতিবার (৯ মে) চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায়ে ৯ আসামির মধ্যে তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৬ জনকে খালাস দেওয়া হয়। আজিজ মোহাম্মদ ভাই ছাড়াও যাবজ্জীবন সাজা পেয়েছেন ট্রাম্পস ক্লাবের মালিক আফাকুল ইসলাম ওরফে বান্টি ইসলাম ও আদনান সিদ্দিকী।

খালাসপ্রাপ্ত আসামিরা হলেন তারেক সাঈদ মামুন, সেলিম খান, হারুন অর রশীদ ওরফে লেদার লিটন ওরফে বস লিটন, ফারুক আব্বাসী, ও আশীষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরী।

উল্লেখ্য, ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর রাজধানীর বনানীতে ট্রাম্পস ক্লাবের নিচে সোহেল চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় তার ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় মামলা করেন।

news24bd.tv/SHS