পরকীয়া সন্দেহে সৌদি ফেরত স্ত্রীকে হত্যার পর থানায় স্বামী

সংগৃহীত ছবি

পরকীয়া সন্দেহে সৌদি ফেরত স্ত্রীকে হত্যার পর থানায় স্বামী

অনলাইন ডেস্ক

রাতেই সৌদি থেকে দেশে ফিরেছিলেন শিল্পী বেগম। তবে সে রাতটাই যেন কাল হয়ে দাঁড়ালো তার জন্য। পরকীয় সন্দেহে স্বামীর হাতে নৃশংসভাবে খুন হতে হলো তার।

ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কমলগঞ্জ সদর ইউপির বাঘমারা এলাকায়।

স্থানীয়রা জানায়, পরকীয়ায় অন্তঃসত্ত্বা সন্দেহে প্রবাস ফেরত স্ত্রীকে হত্যা করেন তার স্বামী। অভিযুক্ত সফর আলী বাঘমারা গ্রামের কুদ্দুছ আলীর ছেলে।

ঘটনার বিষয়ে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান জানান, আসামি পুলিশের হেফাজতে রয়েছে। ঘটনা তদন্তের জন্য পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয়রা জানায়, আসামি সফর আলী নারায়ণগঞ্জে রং মিস্ত্রির কাজ করেন। ২০১৮ সালের মাঝামাঝি প্রেম করে বিয়ে করেন শ্রীমঙ্গল উপজেলার শিল্পী বেগমকে। তাদের সংসারে সোহাগ নামের পাঁচ বছরের এক ছেলে সন্তান রয়েছে। গত পাঁচ মাস ধরে স্ত্রী শিল্পীর সঙ্গে বনিবনা হচ্ছিল না সফর আলীর।

চলতি বছরের রমজানের চার দিন আগে সৌদি আরবে যান সফর আলীর স্ত্রী শিল্পী বেগম। গত শনিবার রাতে সৌদি আরব থেকে দেশে ফিরে আসেন শিল্পী। রোববার সকালে বাড়ি ফিরে স্বামীর বাড়িতে ওঠেন তিনি।

তবে বাড়িতে ওঠার পরেই স্বামী সফর আলী জানতে পারেন, তার স্ত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি শোনার পরপরই পরকীয়ার অভিযোগ এনে স্বামী সফর আলী দা দিয়ে গলাকেটে স্ত্রীকে হত্যা করে থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক