টাঙ্গাইলে কুকুরের কামড়ে শিশুসহ ২০ জন আহত 

টাঙ্গাইলে কুকুরের কামড়ে শিশুসহ ২০ জন আহত 

টাঙ্গাইল প্রতি‌নি‌ধি:

টাঙ্গাইলের ভূঞাপুরে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ প্রায় ২০ জন গুরুতর আহত হয়েছে। আহত‌দের ম‌ধ্যে গুরুত্বর ২জন উন্নত চি‌কিৎসার টাঙ্গাইল জেনারেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।  শনিবার (৪ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে  প্রায় ২০ জনকে গুরুতর জখম করে।  

আহতরা হলেন, উপজেলার নিকলা নয়া পাড়ার আজহারের ছেলে আম্বিয়া (৫৫) এবং একই গ্রামের নুরুল ইসলামের ছেলে জামাল হোসেন (৩২), উপজেলার কাগমারী পাড়ার মিজানুর রহমানের ছেলে তৌফিক (৭), গিলাবাড়ি গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী আলিফা (২৮),  গোবিন্দাসী গ্রামের রফিকের ছেলে শামিউল (৮), মহিউদ্দিনের ছেলে সুজন মণ্ডল (৩০), চিতুলিয়াপাড়ার মোখলেছ মিয়ার মেয়ে মনিজা খাতুন (৮), চিতুলিয়াপাড়ার নাজমুল হুদার ছেলে সাফওয়াল ইসলাম (২), চিতুলিয়াপাড়ার শাহজাহানের স্ত্রী হোসনে আরা (৪৫), ভালকুটিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে বায়েজিদ ইসলাম (৩)।

এছাড়া রাজাসহ আরও বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে।  

আহত সুজন মণ্ডল জানান, বা‌ড়ির ছাগলকে পাগলা কুকুর কামড়াচ্ছে দেখে এগিয়ে গেলে আমাকে কামড় দেয়।

চিতুলিয়াপাড়া গ্রামের সেলিম পারভেজ জানান, কুকুর মানুষ  ও পশু দেখলেই ক্ষিপ্র গতিতে আক্রমণ করে কামড়াতে থাকে ।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে ভ্যাকসিন সরবরাহ না থাকায় আহতদের ভ্যাকসিন দেয়া যা‌চ্ছে না ব‌লে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবারর পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুস সোবহান।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ফাহিমা বিনতে আখতার বলেন, পাগলা কুকরুটি আটক করার জন্য লোক নিয়োগ দেয়া হয়েছে।

news24bd.tv/কেআই