নিজের সিনেমা তিনবার দেখেছেন অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী

নিজের সিনেমা তিনবার দেখেছেন অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী

অনলাইন ডেস্ক

সম্প্রতি ঢাকাই সিনেমায় নাম লেখিয়ে আলোচিত হচ্ছেন অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী। ঈদের দিন তার সিনেমা ‘কাজলরেখা’ মুক্তি পায় দেশীয় হলগুলোতে। গিয়াস উদ্দিন সেলিমের পরিচালিত এই সিনেমার মাধ্যমে নিজের অভিষেক ঘটানো মন্দিরা সম্প্রতি সিনেমাজগতে আসা নিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন। নিজের অভিজ্ঞতার কথা ব্যক্ত করতে গিয়ে জানা গেছে, ‘কাজলরেখা’ সিনেমাটি তিনি তিনবার দেখে ফেলেছেন।

এক বক্তব্যে তিনি জানিয়েছেন, সিনেমাটি প্রথমবার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে দেখেছেন। এরপর আরও দুবার সিনেমা দেখেছেন সীমান্ত সম্ভারের মাল্টিপ্লেক্স এবং এসকেএস টাওয়ারে। দর্শক সারিতে বসেই তিনি সকলের প্রতিক্রিয়া জেনেছেন।

তিনি বলেন, 'আমি সারাক্ষণ পাশের দর্শকদের দিকে খেয়াল রেখেছি।

প্রতিটা দৃশ্যে তাদের প্রতিক্রিয়া বোঝার চেষ্টা করেছি। ‘কাজলরেখা’ তো মিউজিক্যাল ফিল্ম। গানই ছবির বড় আকর্ষণ। হলে বসে দেখলাম, দর্শক গানগুলো খুব উপভোগ করছেন।

মন্দিরা আরও জানান, ঢাকাই চলচ্চিত্রের অনেক নির্মাতারা তাকে ফোন করছেন। নতুন সিনেমাতে অভিনয়ের প্রস্তাবও পেয়েছেন তিনি। কিন্তু এখনো কাউকে হ্যাঁ বলেননি তিনি।

উল্লেখ্য, 'কাজলরেখা' চলচ্চিত্রে মন্দিরা চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শরীফুল রাজ, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, খায়রুল বাশার, সাদিয়া আয়মান, ঝুনা চৌধুরী, শাহানা সুমী।

news24bd.tv/SC