ভিডিও কনফারেন্সে ভোট চাইলেন শেখ হাসিনা

ভিডিও কনফারেন্সে ভোট চাইলেন শেখ হাসিনা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে স্থানীয় স্বাধীনতা মঞ্চে হাজার হাজার নেতাকর্মীও সমর্থকদের সঙ্গে আজ বুধবার বিকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলেন আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পিরোজপুর-১,২,৩ আসনের মনোনীত প্রার্থীদের সঙ্গে র্নিবাচনী প্রচারণার অংশ হিসাবে এ কনফারেন্সে যোগ দেন তিনি। প্রচার-প্রচারণার মাঠে প্রধানমন্ত্রী মহাজোটের মনোনীত প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ থাকার জন্য অনুরোধ করেন। বিশেষ করে পিরোজপুর-১ আসনে জামায়াতের প্রার্থীর বিরুদ্ধে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শ,ম রেজাউল করিমকে পরিচয় করিয়ে দেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, ২ ও ৩ আসনের মহাজোট মনোনীত প্রার্থীদের মার্কা সাইকেল ও নাঙলকে নৌকা জিতলে নৌকায় করে পার করে নেওয়া যাবে। এছাড়া পিরোজপুরে বিসিক শিল্প-নগরী প্রতিষ্ঠা, শহররক্ষা বাধ, গ্যাস সরবরাহসহ মিনি পার্ক স্থাপনের আশ্বাস দেন।  

এসময় পিরোজপুরের উন্নয়নে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরে বক্তব্য রাখেন, শ,ম রেজাউল করিমের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল, সম্পাদক এ্যাড. হাকিম হাওলাদার,পানি-সম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জ, পিরোজপুর-৩ আসনের এমপি ডা. রুস্তুম আলী ফরাজী, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক প্রমূখ।  


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর