মনোনয়ন বাতিল হওয়ায় যা বললেন রেজা কিবরিয়া

ড. রেজা কিবরিয়া।

মনোনয়ন বাতিল হওয়ায় যা বললেন রেজা কিবরিয়া

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

নানা ত্রুটির কারণে একাদশ জাতীয় নির্বাচনে অনেক প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এদের মধ্যে হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়ার নামও রয়েছে।

রোববার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ক্রেডিট কার্ডের সাড়ে ৫ হাজার টাকার বকেয়া বিল অপরিশোধিত থাকার কারণে রেজা কিবরিয়ার মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন।

এরপর নিজের ফেসবুক পেইজে একটি বিবৃতি প্রকাশ করেন রেজা।

নিচে তা তুলে ধরা হল–

news24bd.tv

মনোনয়নপত্র বাতিল নিয়ে ড. রেজা কিবরিয়ার বিবৃতি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৩৯ হবিগঞ্জ-১ এ গণফোরাম মনোনীত প্রার্থী হিসেবে আমি আমার মনোনয়নপত্র জমা দিই। অদ্য ২ ডিসেম্বর ২০১৮ তারিখে হবিগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র যাচাই-বাছাইকালীন আমার সিটি ব্যাংক ইস্যুকৃত একটি ক্রেডিট কার্ডের প্রায় সাড়ে পাঁচ হাজার (৫,৫০০) টাকা বকেয়া বিল পরিশোধ না করার অজুহাতে আমার মনোনয়নপত্র বাতিল করে দেন।

উল্লেখ্য, আমি দীর্ঘদিন দেশের বাইরে কর্মরত ছিলাম বিধায় বিলটি যথাসময়ে পরিশোধ করা হয়নি। ইতোমধ্যে বকেয়া বিলটি পরিশোধ করা হয়েছে।

আমরা রিটার্নিং কর্মকর্তার এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিলের সিদ্ধান্ত নিয়েছি। আপনারা ধৈর্য ধরে পাশে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ।

গত বুধবার গণফোরাম থেকে মনোনয়নপত্র দাখিল করেন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার সন্তান হেভিওয়েট প্রার্থী রেজা কিবরিয়া।

সম্পর্কিত খবর