মনোনয়নপত্র জমা দিলেন পলক

মনোনয়নপত্র জমা দিলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

মনোনয়নপত্র জমা দিলেন পলক

নাটোর প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে মনোনয়নপত্র জমা দিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। সোমবার বিকেল সাড়ে ৪টায় সহকারি রিটার্নিং কর্মকর্তা ও সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর কাছে তিনি এই মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ, নবীর উদ্দিন, আবদুল ওদুদ মোল্লা, জজকোর্টের এপিপি অ্যাডভোকেট আসাদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ. ওদুদ দুদু, ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, মঈনুল হক চুনু, বীর মুক্তিযোদ্ধা মরহুম শাজাহান আলীর পুত্র শরফরাজ নেওয়াজ বাবুসহ সর্বস্তরের নেতা-কর্মীরা।

এর আগে প্রতিমন্ত্রী পায়ে হেটে দলীয় নেতা-কর্মীদের নিয়ে উপজেলা চত্বরে আসেন।

মনোনয়নপত্র জমা শেষে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তাৎক্ষণিক ভি চিহ্ন দেখিয়ে বিপুল ভোটে নৌকাকে জয়যুক্ত করার জন্য সকলের দোয়া কামনা করেন। পরে গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলেন প্রতিমন্ত্রী।

 এসময় তিনি বিগত দশ বছরের উন্নয়নচিত্র তুলে ধরে আগামী ৩০ডিসেম্বর আবারো নৌকা মার্কাকে বিজয়ী করতে সিংড়া উপজেলাবাসীর দোআ ও সমর্থন কামনা করেন।
এর আগে রোববার কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তৃতীয় বারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রতিমন্ত্রী পলক।

সম্পর্কিত খবর