বিএনপি তাঁদের ভাঙা হাট আর জমাতে পারবে না: কাদের

আজ মঙ্গলবার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে নিজের মনোনয়নপত্র জমা দেন ওবায়দুল কাদের।

বিএনপি তাঁদের ভাঙা হাট আর জমাতে পারবে না: কাদের

নোয়াখালী প্রতিনিধি

জনবিচ্ছিন্ন ও দলছুট নেতারা যতই বিএনপির সাথে হাত মেলাবে ততই বিএনপি জনসমর্থন হারাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শুধু কোম্পানীগঞ্জ-কবিরহাট ও নোয়াখালীতে নয়, সারা দেশেই নৌকার জোয়ার বইছে। বিএনপি তাঁদের ভাঙা হাট আর জমাতে পারবে না।

আজ মঙ্গলবার বেলা একটায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে নিজের মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের কাছে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

মন্ত্রী বিএনপির উদ্দেশে অপেক্ষমান সাংবাদিকদের বলেন, যারা নির্বাচনের একমাস আগে সিইসির পদত্যাগের দাবি করে তাদের উদ্দেশ্য খারাপ এবং তারা নির্বাচন চায় না। বিএনপি নির্বাচন বানচাল করার চেষ্টায় আছে। তিনি আরও বলেন, দলের মহাসচিবের অসহায় কান্না প্রমাণ করে তারা জনবিচ্ছিন্ন। তাদের জনপ্রিয়তা শূন্যের কোঠায়।

ওবায়দুল কাদের বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ‘তিনি গতকাল দলীয় নেতা-কর্মীদের নিয়ে শোডাউন করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। কিন্তু আমি তা করিনি। আমি আমার ব্যক্তিগত গাড়ি ব্যবহার করে এখানে এসেছি। সরকারি কোনো কিছুই ব্যবহার করিনি। ’

ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সাহাব উদ্দিন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক নাজমুল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমুখ।

সম্পর্কিত খবর