শিরিন আক্তারকে মনোনয়ন দেওয়ায় ফেনীতে বিক্ষোভ

শিরিন আক্তারের মনোনয়ন বাতিলের দাবিতে ফেনীতে আওয়ামী লীগের বিক্ষোভ

শিরিন আক্তারকে মনোনয়ন দেওয়ায় ফেনীতে বিক্ষোভ

ফেনী প্রতিনিধি

ফেনী-১ আসনে মহাজোটের পক্ষ থেকে জাসদ নেত্রী শিরিন আক্তারকে মনোনয়ন দেওয়ায় ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলায় বিক্ষোভ করছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। আজ মঙ্গলবার সকালে পরশুরাম পৌর এলাকায় হাসপাতাল মোড়ে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ নেতা-কর্মীরা।

তারা শিরিন আক্তারের মনোনয়ন প্রত্যাহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে মহাজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার দাবি জানান।

এসময় বক্তব্য দেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদার, সভাপতি এনামুল হক বাদল, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজেল প্রমুখ।

একই দাবিতে ফুলগাজী উপজেলায় যাত্রী ছাউনির মোড়ে বিক্ষোভ করেন আওয়ামী লীগ নেতা-কর্মীরা। এসময় বক্তব্য দেন ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম, সদর ইউপি চেয়ারম্যান নূরূল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. সেলিম প্রমুখ।

ছাগলনাইয়া পৌর এলাকায় ও মহামায়া ইউনিয়নেও বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এতে নেতৃত্ব দেন পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা এবং আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন।

বিক্ষোভকালে নেতা-কর্মীরা বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট থেকে শিরিন আক্তার সংসদ সদস্য হয়েও দলীয় নেতা কর্মীদের কোন খোঁজ খবর রাখেননি। এলাকার উন্নয়নে কোন ভূমিকা রাখেননি। তিনি এলাকাতেই আসতেন না। তাই আলাউদ্দিন নাসিমকে এই আসন থেকে মনোনয়ন দিতে হবে।

সম্পর্কিত খবর