ভাগ্য জেনে নিন

ভাগ্য জেনে নিন

অনলাইন ডেস্ক

আজ বুধবার, ২৫ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: নিজের ক্ষমতা বা প্রতিভা বাড়ানোর চেষ্টা করুন। আয়ের ছোটখাট বৃদ্ধি হতে পারে। দিনদিন অনেকের কাছেই আপনি আকর্ষণীয় হয়ে উঠছেন। তবে অপরের সাহায্যে কাজে আসুন।

 

বৃষ: এমন কাউকে জীবনে রাখবেন না যে আপনাকে সব কাজে বাধা দেবে। অন্যদের নিজের পথে চালিত হতে দিন। প্রয়োজনে নিজেও ব্যস্ত থাকুন। সাময়িকভাবে উচ্চাকাঙ্খা ত্যাগ করতে হবে।  

মিথুন: কিছুসময় পরিস্থিতি একটু বেশিই নরম হয়, আঘাত পেতে পারেন। তবে নিজের উত্তেজনা ধরে রাখুন। আর্থিক দিকে নজর দিন এবং বেশ কিছু অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে। অযৌক্তিক ক্রিয়াকলাপ থেকে দূরে থাকুন। নিজের শক্তি ধরে রাখুন।  

কর্কট: সৃজনশীল দিকে যথেষ্ট উন্নতি রয়েছে। হঠাৎ সিদ্ধান্ত নেবেন না, নিজের জীবনে স্বতন্ত্রতা এবং স্বতস্ফূর্ততা নিয়ে আসুন। অর্থ উপার্জনের জন্য বুদ্ধির প্রয়োগ করুন।  

সিংহ: গৃহ এবং পেশাগত বিষয়গুলি শক্তিশালীভাবে সংযুক্ত। সম্ভবত বাড়িতে কাজ করার সুযোগ আছে। অথবা সম্ভবত গার্হস্থ্য দায়িত্ব এখন পেশাদারদের চেয়ে বেশি গুরুত্ব গ্রহণ করছে। তবে বিচলিত হবেন না। আপনার অসীম গুণ এবং প্রচুর আকর্ষণীয় স্বভাব আছে, কাজে লাগান।  

কন্যা: সংক্ষিপ্ত ভ্রমণ কর্মসূচিতে রয়েছে। বাড়ি থেকে দূরে থাকার সম্ভাবনা রয়েছে। অতীতের কিছু ঘটনার যোগ রয়েছে বর্তমান ঘটনার সঙ্গে। অপ্রত্যাশিত ভাবে কোনও ভুল বোঝাবুঝি এমনকি কোনও ঘটনার সম্মুখীন হবেন।  

তুলা: অপ্রাসঙ্গিক হবেন না। নস্টালজিয়া বাস্তবে রূপায়িত হতে পারে। অতীতের স্থানগুলিতে ভ্রমণ আপনাকে বর্তমান সম্পর্কে অসামান্য প্রশ্নের উত্তর দিতে সাহায্য করতে পারে। অপরিচিত কোনও ব্যক্তি থেকে সাবধানে থাকুন, অযথা তাকে কাছে ঘেঁষতে দেবেন না।  

বৃশ্চিক: সময় স্পষ্টভাবে সহায়ক না। পারলে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করুন। নতুন পথের সন্ধান করুন। ব্যক্তিগত এবং পেশাগত জীবনে ভবিষ্যতে উন্নতি খুবই প্রয়োজন। ব্যক্তিগত সম্পর্ককে সর্বোচ্চ অগ্রাধিকার দিতে পারেন।  

ধনু: বেশিমাত্রায় আবেগপ্রবণ হবেন না, এতে আপনার ব্যক্তিগত বিবেচনায় প্রভাব পড়বে। ব্যবসায়িক ক্ষেত্রে চেষ্টা করুন, ভালও হবে। প্রেমে বাঁধা থাকলেও সহজেই পরিস্থিতি স্বাভাবিক হবে।  

আরও পড়ুন


রোহিঙ্গারাও সব ধরনের নাগরিক অধিকার ভোগ করবে: মিয়ানমার

আফগান নাগরিকদের দেশত্যাগে উৎসাহ দেবেন না: তালেবান

বিশ্বে করোনায় ১০ হাজারের বেশি মৃত্যু, শীর্ষে যুক্তরাষ্ট্র


মকর: সবসময় একধাপ এগিয়ে থাকুন। সামাজিক বিষয়গুলি সংগঠিত করুন। নতুন মানুষের সঙ্গে আলাপ নিশ্চিত ভাবে আপনার জন্য লাভদায়ক হবে। শুধু তাই নয়, পরবর্তী কয়েক বছর ধরে বিভিন্ন মুহূর্তে পুরস্কার পাবেন।

কুম্ভ: আপনার ওপর অনেকেই নির্ভর করে, তাই নিজেকে সর্বোচ্চ রাখুন। শারীরিক সুস্থতা বজায় রাখুন। দীর্ঘস্থায়ী এবং বিরক্তিকর অভিযোগ থেকে বেড়িয়ে আসুন।  

মীন: মাঝে মাঝে মনে হতে পারে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে, তারপরেও বিশ্বাস বজায় রাখুন। বুদ্ধিমত্তা দিয়ে ঘটনা থেকে বেড়িয়ে আসার চেষ্টা করুন। কিছু সহজ সত্য উপলব্ধি করলেই জীবনে অনেক কিছু করতে প্রস্তুত হবেন।

news24bd.tv রিমু  

 

এই রকম আরও টপিক