শুভ সময় শুরু

শুভ সময় শুরু

অনলাইন ডেস্ক

আজ শনিবার, ২১ আগস্ট ২০২১। এ দিনে যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।  

আজ জন্মদিন হলে- যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময় শুরু। টিউমার নিয়ে সমস্যা হতে পারে।

বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। বিয়ের শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান হয়ে যাবে।
আর্থিক সমস্যা একটু একটু করে কাটবে। বিবাহিত জীবন ভাল কাটবে। পায়ের সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য ভাল সময় আসছে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। বিবাহিত জীবন ভাল-মন্দ মিশিয়ে চলতে পারে। রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য- পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। রাজনীতিকদের সম্মান বাড়তে পারে। পুরনো কাজ ভাল না লাগার জন্য কর্ম পরিবর্তন। ব্যবসায় ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। এ মাসে বেড়াতে গিয়ে প্রচুর খরচ হবে। সংসারে বিবাদ মিটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। আপনার সাফল্যে অপরের হিংসা হবে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হতে পারে। পড়াশোনাতে মন বসবে না। কর্মস্থানে পাওনা আদায় হতে পারে। জ্ঞাতি শত্রুর জন্য সম্পত্তি নিয়ে বিবাদ বাধতে পারে।

আরও পড়ুন


ভয়াল ২১ আগস্ট আজ

আমেরিকায় আটকে পড়া আফগানিস্তানের অর্থ ফেরত দেয়ার আহ্বান জানিয়েছে তালেবান

সূরা ইয়াসিন পাঠে উপকারিতা

আপনার ব্যক্তিত্ব- কায়িক শ্রমের চেয়ে মস্তিষ্কের শ্রমেই এরা বেশি সফল হন। এরা খুব তোষামোদ প্রিয় ও বন্ধুবৎসল। তবে সকলের সঙ্গে সমান ভাবে মেশেন না। আবেগ প্রকাশ করা বা নিজেকে বড় করে দেখানোর চেষ্টা এদের খুব বেশি। এরা সব সময় চান সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। নিজের ক্ষমতায় না হলে পিছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হন না। উন্নতিই আসল, তা করার পন্থাটা এদের কাছে গৌণ। এদের উদ্ভাবনি শক্তি প্রবল। সহজে কথার খেলাপ করেন না। নিজের ক্ষতি করেও কথা রাখার চেষ্টা করেন। এদের মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠেন।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক