প্রণোদনা পাবেন

প্রণোদনা পাবেন

অনলাইন ডেস্ক

আজ মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: দীর্ঘ সময়ের জন্য জীবনে কিছু ঘটতে পারে। ধারাবাহিক দিক থেকে প্রণোদনা পাবেন এবং নিজের যত্ন নিন। নিজের সঙ্গে সময় উপভোগ করুন। আর্থিক ব্যয় করতে পারেন।

বৃষ: উদ্বিগ্ন থাকবেন। সীমিত সময়ের জন্য সুবিধা গুলি কাজে লাগান। কল্পনা থেকে বেরিয়ে আসুন। মহৎ কাজে লিপ্ত হন।

মিথুন: আর্থিক গোলযোগ থেকে রেহাই পাবেন। আপনার সামগ্রিক অবস্থান বেশ হুমকি স্বরূপ। সবসময় এক ধাপ এগিয়ে থাকুন, নিরাপদে থাকুন। পরিবারের সহায়তা লাভ করবেন।

কর্কট: একটু সচেতন থাকুন। দুই সপ্তাহের মধ্যে, একটি অসাধারণ, যদিও দুর্ভাগ্যজনক ঘটনা আপনার পারিবারিক জীবনের ভিত্তিগুলিকে নাড়িয়ে দেবে। বুদ্ধি দিয়ে কাজ করুন। সকলের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন।

সিংহ: অতীতের প্রচেষ্টা থেকে আশাতীত ফল পাবেন। উপার্জন বৃদ্ধির আশা করতে পারেন। ধীরে ধীরে সব আকাঙ্খা পূর্ণ হবে। ধৈর্য্য রাখুন।

কন্যা: আপনি এখন চিন্তিত হতে পারেন যে অশুভ কিছু ঘটতে চলেছে কিনা? অযথা উদ্বিগ্ন হবেন না। রহস্যময় অঞ্চলে চাপ বৃদ্ধি পাবে। কিছু উত্তর হাজার চেষ্টার পরেও অধরা থাকবে।

তুলা: রোমান্টিক এবং মানসিক গোপনীয়তা শীঘ্রই প্রকাশ্যে আসবে। নিজের সম্পর্কে অনেকের কাছে নানান মতামত শুনতে পাবেন। বিবেক পরিষ্কার রাখুন।

বৃশ্চিক: আপনাকে অবশ্যই পেশাদার সংকটের জন্য প্রস্তুত থাকতে হবে। গোপনীয়তা বজায় রাখতে যুক্তিসঙ্গত টিপসগুলি কাজে লাগান। বাড়িতে অসন্তোষের কারণটি জানার চেষ্টা করুন এবং নিজেকে বের করে নিয়ে আসুন।

ধনু: অন্যদের দিকে নজর না দেওয়াই ভাল! কিছু ধরণের আইনি সমস্যা বা বিদেশি জটিলতা আপনাকে জড়িত করতে পারে। অভিনব এবং দ্রুত কোনও কাজে লিপ্ত হন।

আরও পড়ুন


তালেবান: সকলকে নিয়ে ইসলামি সরকার গঠন করা হবে

১৭ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

নামাজের জন্য অপেক্ষা করার পুরস্কার

মকর: কিছু ক্রিয়াকলাপে বেপরোয়া হয়ে উঠতেই হবে। তবে আপনাকে অবশ্যই আর্থিক ক্ষেত্রে চরম যত্ন নিতে হবে। আসন্ন দিনে কিছু ঘটনা দ্রুত অগ্রসর হতে পারে। সাময়িক ভাবে কিছু ঝুঁকি রয়েছে।

কুম্ভ: আর্থিক সংগতি ফিরবে। যেখানে প্রয়োজন সেখানেই টাকা ইনভেস্ট করুন। নাটকীয় ঘটনা থেকে মুক্তি পাবেন। তিক্ততা এবং বিরক্তির থেকে দূরে থাকুন।

মীন: নতুন প্রকল্প বাস্তবায়িত করতে আরও কিছুদিন অপেক্ষা করুন। শারীরিক সুস্থতা বজায় থাকবে। এগিয়ে যান, পিছিয়ে আসার কোনও কারণ নেই।

news24bd.tv রিমু 

 

এই রকম আরও টপিক