বিবাহের জন্য শুভ সময় আসছে

বিবাহের জন্য শুভ সময় আসছে

অনলাইন ডেস্ক

আজ যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।

আজ জন্মদিন হলে (১৬ অগস্ট ২০২১)- বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার। বিবাহের জন্য শুভ সময় আসছে। পাশের বাড়ির সঙ্গে সমস্যার সমাধান।

অর্থ সমস্যা একটু একটু করে কাটবে। গুরু জনের সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত গ্রহণ করুন। বিবাহ জীবন ভাল কাটবে। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে।
শিল্পীদের জন্য সময় ভাল আসছে। অনেক দিনের কোনও আশা পুরণ। বিবাহ জীবনে ভাল- মন্দ মিশিয়ে চলতে পারে।  

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য- ব্যবসার কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর কারনে খরচ বৃদ্ধি হতে পারে। বছরের মধ্যভাগে লাভের আশায় নতুন কর্মে উদ্যোগ। দাম্পত্য জীবনে অপর কাউকে নিয়ে অশান্তি। অর্থ প্রাপ্তি হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বল। রাজনীতির লোকেদের সন্মান বাড়তে পারে। পুরনো কর্ম ভাল না লাগার জন্য কর্ম পরিবর্তন। ব্যবসার ভাল লাভের আশা করা যায়। বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে।

আরও পড়ুন


কাবুল দখলের পর ভারতের প্রতি তালেবানের কৃতজ্ঞতা ও হুঁশিয়ারি

যে দোয়া পড়লে অন্তর স্থির থাকবে

৭৫তম স্বাধীনতা দিবসে দেশপ্রেমের গান উৎসর্গ করলেন মমতা

আপনার ব্যক্তিত্ব- গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত। কাজ বা কথার সমালোচনা সহ্য করতে পারে না পরিশ্রমী তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিস্কের শ্রমেই বেশি সফল। এরা খুব তোষামোদ প্রিয় ও বন্ধুবৎসল। তবে সকলের সঙ্গে সমান ভাবে মেশে না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখবার চেষ্টা এদের খুব বেশি। এরা সব সময় চায় সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। নিজের ক্ষমতায় না হলে পেছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হয় না।   

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক