আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজ রবিবার, ৮ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: সাফল্য আসতে পারে। ইতিবাচক ইঙ্গিত পেতে পারেন। ব্যক্তিগত জীবন আয়ত্তে রাখুন। কিছু দৃঢ় প্রতিকূলতা আসবে।

লোকের ভাল করার বিষয়েও সীমা রাখুন।

বৃষ: আপনি ব্যক্তিগত বিষয়ে আপনি যা চান তা পাবেন, প্রধানত কারণ অন্য লোকেরা আপনার প্রতি নিঃসন্দেহে মোহিত হতে বাধ্য। উস্কানিমূলক প্ররোচনা থেকে বিরত থাকুন। দোষের ভাগীদার হবেন না।

মিথুন: গোপনে নানান ঘটনা ঘটতে পারে। কিছু বিষয়ের ব্যাখ্যা হওয়া দরকার। রসহ্যের পরিষ্কার হতে বেশ কিছুক্ষণ সময় দরকার। আনন্দ বজায় রাখুন।

কর্কট: নিজেকে নিয়ন্ত্রণ এবং শৃঙ্খলার মধ্যে রাখুন। জীবনে গতিশীলতা বজায় রাখুন। সুযোগ বুঝে কাজ করুন। রুটিন সেট রাখুন। ব্যক্তিগত উচ্চাকাঙ্খা বজায় রাখুন এবং প্রেমে সুখ বজায় থাকবে।

সিংহ: কেরিয়ারে অগ্রগতি বিদ্যমান। আপনি নিজে অনেক কিছু জানেন। মানসিক এবং অযৌক্তিক মুখোমুখি হওয়ার সম্ভাবনা প্রবল, বিশেষ করে মঙ্গলবার এবং বুধবার। সতর্ক থাকুন এবং কিছু বিষয় এড়িয়ে চলুন।

কন্যা: সপ্তাহটি সুখকর! কর্মক্ষেত্রে আনন্দ আসতে পারে। নিজের বুদ্ধিমান হওয়ার পরিচয় দিন। নতুন সম্পর্কের শুরু হবে বলে দেখা যাচ্ছে। পারিবারিক জীবনে স্বতস্ফূর্ততা বজায় থাকবে। প্রচুর মজা এবং উত্তেজনা আপনাকে ভালও রাখবে।

তুলা: ব্যক্তিগত চাপের মাত্রা হ্রাস পাবে। মঙ্গলবার এবং বুধবার আপনার আর্থিক বিষয়ে জোর দিন। অন্যান্য লক্ষণ রয়েছে যে গার্হস্থ্য ব্যয় বাড়তে পারে। অংশীদারি সাফল্যে পুরস্কৃত হতে পারেন।

বৃশ্চিক: কিছু কিছু ক্ষেত্রে অন্যদের থেকে উপকার পাবেন। আপনার জীবনের সেই ক্ষেত্রগুলি যা অনুপ্রেরণার একটি নতুন দিশা পাবে তার মধ্যে রয়েছে সমস্ত বিদেশি যোগাযোগ এবং সংযোগ, উচ্চশিক্ষা এবং আইনি প্রশ্ন। অংশীদারী সূত্রে আপনার ভাগ্য এগিয়ে যাবে।

ধনু: আর্থিক দিক সাবলীল থাকবে। উপার্জন করার চেয়ে অর্থ প্রদান করতে অনেক ভাল পারবেন। শরীর সুস্থ থাকবে। নিজের সঙ্গে সময় কাটান।

মকর: অনুপ্রেরণার একটি বিরল মুহূর্ত আপনার পথে আসছে কিন্তু, মরীচিকার মতো ধরার চেষ্টা করার সঙ্গে এটি অদৃশ্য হয়ে যেতে পারে। পরের সপ্তাহান্তে আদর্শ রোমান্টিক মুহূর্ত হতে পারে, কিন্তু আপনি যেভাবে পরিকল্পনা করেছিলেন সেভাবে কাজ হবে বলে আশা করবেন না।

আরও পড়ুন


৮ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

দোয়া ইউনুস পড়ার উপকারিতা

মা-বাবার বিচ্ছেদের রহস্য ফাঁস সারার

প্রকাশ্যে তরুণ নেতাকে গুলি করে হত্যা, ভয়াবহ দৃশ্য সিসিটিভিতে ধরা

কুম্ভ: আপনি দায়িত্ব নিয়ে একটু বেশি চাপ অনুভব করতে পারেন। দৃষ্টিভঙ্গি বদলাতে থাকুন, মানুষের সেবা করুন। আপনার অপেক্ষার পালা শীঘ্রই আসবে। ধৈর্য্য ধারণ করুন! এবং নিশ্চিত করুন যে আপনি প্রতিটি লাভ একত্রিত করেছেন।

মীন: সামাজিক এবং প্রেমের দিকে উন্নতি থাকবে। বাচ্চাদের সঙ্গে সম্পর্ক ভালও হবে। শৈল্পিক সত্ত্বা প্রকাশ পাবে শিগগিরই! কিছু গোলমাল হতে পারে। তবে বেশিদিন স্থায়ী হবে না।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক