জন্মদিনের শুভেচ্ছা

জন্মদিনের শুভেচ্ছা

অনলাইন ডেস্ক

আজ যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।

আজ জন্মদিন হলে ( ৮ অগস্ট ২০২১ )- প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না।

পেটের সমস্যা একটু থাকবে। অন্যের বিবাহে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণে উৎসাহিত হতে পারেন।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য- নিজের অধিকার থেকে প্রতারিত হতে পারেন, কোনও শত্রুর জন্য। স্ত্রীর কারণে খরচ বাড়তে পারে। দাম্পত্য জীবনে অন্য কাউকে নিয়ে অশান্তি। ফাটকা প্রাপ্তি হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। রাজনীতির লোকেদের সম্মান বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। শেষের দিকে খরচ প্রচণ্ড বাড়বে।

আরও পড়ুন


দোয়া ইউনুস পড়ার উপকারিতা

মা-বাবার বিচ্ছেদের রহস্য ফাঁস সারার

তালেবানদের সহিংসতায় আফগান সরকারের গণমাধ্যম বিভাগের প্রধান নিহত

আপনার ব্যক্তিত্ব- উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দপ্রিয়। স্বভাব চরিত্র সহজে বোঝা যায় না। চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে প্রায়ই পটু হয়ে থাকে। ব্যবসা–বাণিজ্যে উন্নতি করে। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি। সকলের জন্য চিন্তা করে। তবে নিজের স্বার্থ ভাল বোঝে। মনের দু’টি পর পর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতি ব্যহত হয়। ব্যবসা, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি কর্মজীবন শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। একা থাকতে ভালবাসে না। বন্ধুপ্রীতি অপরিসীম।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক