সতর্কতা অবলম্বন করুন

সতর্কতা অবলম্বন করুন

অনলাইন ডেস্ক

আজ শনিবার, ৭ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: জীবনের বেশ জটিল দিক উন্মোচিত হবে। অতীতের ঘটে যাওয়া ঘটনা নতুন প্রভাব ফেলবে। সতর্কতা অবলম্বন করুন, নিজের স্বতঃস্ফুর্ত মনোভাব বজায় রাখুন।

বৃষ: জীবনে বৈপরীত্য থাকবে।

দ্বিধা থেকে বেরিয়ে আসুন। মানুষের পরামর্শ নিন প্রয়োজনে। চ্যালেঞ্জের মোকাবিলা করুন।

মিথুন: নিজের উদ্যমতা ধরে রাখুন। মানুষের সঙ্গে সম্পর্ক ভালও রাখুন। নতুন কিছু মানুষের সঙ্গে যোগাযোগ হতে পারে। নতুন কিছু সত্য সামনে আসবে। সময় দিলে সবকিছুই একদিন ঠিক হবে।

কর্কট: অন্যের প্রতিক্রিয়া নিয়ন্ত্রণ করতে যাবেন না। অন্যদের দ্বারা কোনওভাবেই প্রভাবিত হবেন না। নিজের সমস্যা নিজে সমাধান করুন। ভবিষ্যতে সুখের দিকে নজর দিন।

সিংহ: কর্মে সাফল্য আসতে দেরি নেই। বিচলিত হবেন না। ধৈর্য ধরে কাজ করুন। নিজের পছন্দ থেকে একবিন্দুও নড়বেন না। অনেক সময় আছে, পিছিয়ে যাচ্ছেন এই বলে বিব্রত হবেন না।

কন্যা: পূর্বের কোনও ঘটনা পুনরায় উত্থাপিত হবে। নিজের ভুলগুলি আবার করবেন না, তার থেকে বরং শিক্ষা নিন। পরিস্থিতি সুখকর হতেও পারে। নিজের অবস্থান যাচাই করুন। মূল্যবান কিছু ঘটনা ঘটতে পারে।

তুলা: অতীত ভেবে কাজ নেই, ভবিষ্যতে দৃষ্টিপাত করুন। কিছু ঘটনা আনন্দ এনে দিতে পারে। প্রেমের প্রতিশ্রুতি জীবনে সুখ এনে দেবে। নিজের লক্ষ্যে অবিচল থাকুন।

বৃশ্চিক: অংশীদার বা ঘনিষ্ঠ সহযোগীরা খুব শীঘ্রই আপনার দৃষ্টিভঙ্গি বা জীবনযাত্রার পরিবর্তনের দ্বারা একটু বেশি অবাক হতে পারে। পরের কয়েক দিন আলোকিত হওয়া উচিত এবং আপনার নিজেকে যতটা সম্ভব স্বতস্ফূর্ত হতে দেওয়া উচিত। আপনার চোখ কান খোলা রাখুন!

ধনু: কঠিন সময় রয়েছে বটে, তবে অপ্রয়োজনীয় এবং ক্ষতিকর জিনিস এড়িয়ে যান। নিজের সঙ্গে সুন্দর সময় কাটান। পারিবারিক জীবনে সম্পর্ক ভালও হওয়া উচিত।

মকর: আর্থিক বিষয়গুলি যত্ন সহকারে পরিচালনা করা প্রয়োজন। সামাজিক যোগাযোগের মান বজায় রাখুন। ভ্রমণের সুযোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ লাভ এনে দেবে।

আরও পড়ুন


সূরা ইখলাসের উচ্চারণসহ বাংলা অনুবাদ

তালেবানদের সহিংসতায় আফগান সরকারের গণমাধ্যম বিভাগের প্রধান নিহত

আজ যাদের জন্মদিন

৭ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

কুম্ভ: মন শান্ত থাকবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। নিজেকে সংযত রাখুন। নিজে কী চান সেই দিকে নজর দিন।

মীন: আপনি যা চান তা নিজের উপায়ে পাওয়া উচিত। অন্যের সাথে আলোচনা করুন। টেলিপ্যাথি কাজ করতে পারে। নিজের যোগ্যতা সম্পর্কে ভুলে যাবেন না।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক