যাচাই-বাছাই করেই যুবলীগের কমিটি দেওয়া হয়েছে: শেখ পরশ

যাচাই-বাছাই করেই যুবলীগের কমিটি দেওয়া হয়েছে: শেখ পরশ

নিজস্ব প্রতিবেদক

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, সর্ব্বোচ্চ যাচাই-বাছাই করেই যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) কমিটির নতুন সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

শেখ ফজলে সামস পরশ বলেন, যুবলীগ মেধাভিত্তিক রাজনীতিতে বিশ্বাস করে। আমরা দলে পদবীতে কে কোন পদ পেলো তাতে বিশ্বাস করি না।

দেশের জন্য কে কতটুকু দিতে পারলো সেদিকে বিচার করা হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, কোনো নেতাকর্মীর বিরুদ্ধে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পাওয়ার সাথে সাথে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। এককথায় সংগঠনে থেকে কাউকে অনৈতিক কাজ করতে দেওয়া হবে না।


আরও পড়ুন: লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি (ভিডিও)


এদিন কেন্দ্রীয় যুবলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান।

বিকাল ৩টার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান তারা।  

পরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, শেখ সোহেল উদ্দিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, রফিকুল আলম, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সুমন প্রমুখ।

এসময় বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে যুবলীগ নেতাকর্মীদের দেশ গঠনে কাজ করার আহ্বান জানান যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ। একইসাথে দুই একজনের ব্যক্তিগত অপকর্মের দায় সংগঠন নেবে না বলে জানান তিনি।

news24bd.tv নাজিম