কাদের ফখরুলের ভিন্ন মত

কাদের ফখরুলের ভিন্ন মত

মারুফা রহমান

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশে গণমাধ্যমে মতপ্রকাশের স্বাধীনতা, ভিন্নমতকে সহ্য করার যে সহনশীলতা, তা ধীরে ধীরে নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে। বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি চত্বরে সংগঠনটির রজতজয়ন্তী উপলক্ষে র‌্যালির উদ্বোধন করার আগে একথা বলেন তিনি। এদিকে আরেক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জনবিরোধী ভূমিকা বিএনপির আত্মবিশ্বাসে চির ধরিয়েছে।   

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি চত্বরে সংগঠনটির রজতজয়ন্তী উপলক্ষে র‌্যালি  উদ্বোধন করেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় তিনি বলেন, দেশের গণতন্ত্র ও সামাজিক-অর্থনৈতিক উন্নয়নের জন্য সবচেয়ে বড় ভূমিকা রাখতে সক্ষম গণমাধ্যম। বলেন, যে দেশের গণমাধ্যম যত স্বাধীন, সে দেশের গণতন্ত্র তত শক্তিশালী।

এদিন ৮ম পঞ্চবার্ষিক পরিকল্পনার ওপর খাতওয়ারি আলোচনায় ভার্চুয়ালি যুক্ত হয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাদের ভুল রাজনীতির খেসারত দিতে গিয়ে নির্বাচন কমিশন ও সরকারের ওপর মিথ্যা অপবাদ দিচ্ছে।

আরও পড়ুন: তিনি জেনে বুঝে উত্তেজনা তৈরি করেছেন

ওবায়দুল কাদের দাবি করেন, সরকার বিএনপিকে শক্তিশালী ও দায়িত্বশীল ভূমিকায় দেখতে চায়, পেতে চায় গণতান্ত্রিক অগ্রযাত্রায় সহযোগী শক্তি হিসেবে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর