সাব্বির না মোসাদ্দেক?

মোসাদ্দেক-সাব্বির

সাব্বির না মোসাদ্দেক?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাব্বির না মোসাদ্দেক কাকে বিশ্বকাপ দলে নেওয়া হবে তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে অনেক হিসাব-নিকাশ। হয়তো এজন্য নির্বাচকরা চেয়ে আছেন আগামীকাল মঙ্গলবারের ভারত-বাংলাদেশের প্রস্তুতি ম্যাচে দিকে।

ইনিংসের শেষ দিকে ঝড় তোলার জন্য ওয়ানডে বিশ্বকাপ দলে নেওয়া হয়েছে সাব্বির রহমানকে। কিন্তু আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে সব হিসাব পাল্টে গিয়েছে।

প্রতিদ্বন্দ্বী জুটে গেছে সাব্বিরের। তার ঘারে নিঃশ্বাষ ফেলছে ফাইনালের নায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। এবার নির্বাচকেরাও এই দুজনকে নিয়ে সমস্যায় পড়ে গেছেন।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর সংবাদ সম্মেলনে আসেন সাব্বির আর মোসাদ্দেক।

এমনিতে মাঠের বাইরে দুজনের সম্পর্ক দারুণ। জায়গা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা হলো বাস্তবতা। সাব্বির প্রতিদ্বন্দ্বীতা করেই নিজের জায়গা ধরে রাখতে বদ্ধপরিকর। তিনি বলেন, ‘সবসময় কঠিন পরিস্থিতিতেই আমি খেলেছি। চ্যালেঞ্জ নিয়েই খেলেছি। এবারও কাজটা সহজ হবে না আমার। তবে চেষ্টা করব নিজের যেটা করার আছে, শতভাগ দেওয়ার চেষ্টা করব ও সেরা ক্রিকেট খেলার চেষ্টা করব। ’

সাব্বিরের সঙ্গে জায়গার লড়াই নিয়ে মোসাদ্দেক বলেন, ‘সেভাবে চিন্তা করছি না। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব। আমি চাই না যে কেউ খারাপ করুক আর আমি আসি। সবার আগে বাংলাদেশ দল। সবাই ভালো করুক, দল ভালো করুক। আমার সুযোগ আসবে আমি ভালো করার চেষ্টা করব। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর