সিডনি ক্রিকেট গ্রাউন্ড পরিদর্শনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী 

অস্ট্রেলিয়ার এএনজেড স্টেডিয়াম ও সিডনি ক্রিকেট গ্রাউন্ড পরিদর্শন করেছেন বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

সিডনি ক্রিকেট গ্রাউন্ড পরিদর্শনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী 

মাসুম বিল্লাহ অস্ট্রেলিয়া থেকে

বাংলাদেশে বিশ্ব মানের স্টেডিয়াম তৈরি করতে অস্ট্রেলিয়ার এএনজেড স্টেডিয়াম ও সিডনি ক্রিকেট গ্রাউন্ড পরিদর্শন করেছেন বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

 যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এ প্রসঙ্গে বলেন, যেহেতু দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে একটি স্টেডিয়াম পূর্বাচলে আমরা করব এজন্য আমি নিউজল্যান্ডে বাংলাদেশ ক্রিকেট দলের খেলা দেখতে এসে সিডনির এই দুটি স্টেডিয়াম পরিদর্শন করলাম।

‘মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডসহ আরো কিছু স্টেডিয়াম পরিদর্শনের পর আমার পরিকল্পনা রয়েছে। ’

মন্ত্রী আরো বলেন, ‘এসব স্টেডিয়াম যে সকল সুযোগ সুবিধা ও অবকাঠামো রয়েছে এগুলো আমি মন্ত্রণালয়, জাতীয় ক্রীড়া পরিষদ, বিসিবি সহ সংশ্লিষ্ট সকলকে অবিহিত করব।

যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে স্টেডিয়াম শুধু আন্তর্জাতিক মানের না হয়ে বিশ্বমানের হয়। ’

স্টেডিয়াম পরিদর্শনকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সঙ্গে উপস্হিত ছিলেন- সিডনি বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ কামরুজামান, আওয়ামী লীগ সিডনি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মোসলেহুর রহমান খুসব, সিডনি শাখার সাংগঠনিক সম্পাদক সম্পাদক আইজিদ আরাফাত অরুপ, স্বদেশ বার্তার ব্যবস্হাপনা সম্পাদক এনামুল হক প্রমুখ।

(নিউজ টোয়েন্টিফোর/মাসুম/তৌহিদ)

সম্পর্কিত খবর