বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি-সন্ত্রাস করলে ছাড় নয়: কায়সার কামাল

অভ্যুত্থানে নিহত শহীদদের স্মরণে নেত্রকোনায় আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি-সন্ত্রাস করলে ছাড় নয়: কায়সার কামাল

নেত্রকোনা প্রতিনিধি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত নেত্রকোনার কলমাকান্দা ও দূর্গাপুরের শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কলমাকন্দা উপজেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

সভায় তিনি বলেন, বিগত স্বৈরাচারী সরকার ক্ষমতায় টিকে থাকতে সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দেয়। অন্তর্বর্তী সরকার দেশ সংস্কারের মাধ্যমে সুষ্ঠু একটি নির্বাচনী প্রক্রিয়ায় ক্ষমতা হস্তান্তর করবে।

সেইসঙ্গে নেতাকর্মীদের উদ্দেশে বলেন, বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি ও সন্ত্রাস করলে ছাড় দেয়া হবে না। তাদের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থাগ্রহণ করা হবে।

কলমাকান্দা উপজেলা বিএনপির আহবায়ক এম এ খায়েরের সভাপতিত্বে যুগ্ম-আহ্বায়ক রংছাতি ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান পাঠান বাবুলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বজলুর রহমান পাঠান, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও খারনৈ ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, লেংগুড়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান ভূইয়াসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা। এছাড়া সভায় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সদস্যরা।

আলোচনা সভায় ব্যারিস্টার কায়সার কামাল ব্যক্তিগত তহবিল থেকে কলমাকান্দা ও দূর্গাপুরের ৮ জন শহীদ পরিবারের সদস্যদের আর্থিক অনুদান প্রদান করেন।

news24bd.tv/SHS