শরীয়তপুরে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ৮

সংগৃহীত ছবি

শরীয়তপুরে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ৮

শরীয়তপুর প্রতিনিধি 

শরীয়তপুরের শৌলপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৮ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে সদর উপজেলার শৌলপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৫ জনের নাম পাওয়া গেছে।

তারা হলেন, শৌলপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লিয়াকত সরদার, আব্দুর রশিদ সরদার, দোলন সরদার, আব্দুর রব সরদার ও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হাওলাদার।

স্থানীয় ও পুলিশ জানায়, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আল ইসলামের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় বিএনপির সমর্থক রফিক হাওলাদারের বিরোধ।

সম্প্রতি একটি জমি নিয়ে বিরোধ তৈরি হলে বৃহস্পতিবার রাতে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে উভয়পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আল ইসলাম বলেন, রফিক হাওলাদারের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ। এই বিষয় নিয়ে একাধিকবার দরবার সালিশ হয়েছে। গতকাল আমাদের বাড়িতে বসার কথা ছিলো। কিন্তু ওরা না এসে আমাদের পক্ষের বাদশা হাওলাদার ও মনির হাওলাদাকে মেরে আহত করে।

অপর পক্ষের বিএনপির সমর্থক হৃদয় হাওলাদার অভিযোগ করে বলেন, লিয়াকত হাওলাদারের লোকজন আমাদের উপর অতর্কিত হামলা করে। তারা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হাওলাদারকে কুপিয়ে গুরুতর জখম করে। তদন্ত করলেই সকল ঘটনা বেড়িয়ে আসবে।

জানতে চাইলে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/JP