আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পোশাকে ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

কার সিলেকশনের স্বত্বাধিকারী আসলাম সেরনিয়াবাত। ছবি: সংগৃহীত

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পোশাকে ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

অনলাইন ডেস্ক

রাজধানীর মিরপুর এলাকা থেকে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ উঠেছে। তিনি গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠান কার সিলেকশনের স্বত্বাধিকারী আসলাম সেরনিয়াবাত। এ ঘটনায় পল্লবী থানায় লিখিত অভিযোগ করেছেন তার ভায়রা লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া।

অভিযোগে বলা হয়েছে, গতকাল বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর কালশী ফ্লাইওভারের নিচে আসলাম সেরনিয়াবাতের গাড়ি থামাতে বলেন কয়েকজন ব্যক্তি।

এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পোশাক পরা ও সিভিল পোশাকে ছিলেন কয়েকজন। এরপর একটি গাড়িতে উঠিয়ে আসলামকে নিয়ে যায় অপহরণকারীরা।

শুক্রবার (৩০ আগস্ট) পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ব্যবসায়ী অপহরণের ঘটনায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। এ ঘটনায় আমাদের তদন্ত কার্যক্রম শুরু হয়েছে।

লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া বলেন, থানা পুলিশ ও র‍্যাব-৪ কার্যালয়ে বিষয়টি জানানো হয়েছে। আমরা দ্রুত আসলাম সেরনিয়াবাতকে সুস্থভাবে ফিরে পেতে চাই।

অভিযোগে আরও বলা হয়, আসলাম সেরনিয়াবাত তার বারিধারার অফিস শেষ করে একজন আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য মিরপুরে যান। সঙ্গে আরেকটি গাড়িতে গাড়ি ব্যবসায়ী বারিধারার সভাপতি হাবিবুল্লাহ ডন ছিলেন। আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ শেষে বাসার উদ্দেশে রওয়ানা করেন আসলাম। বাসায় ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে কালশী ফ্লাইওভারের নিচে আইনশৃঙ্খলা বাহিনীর পোশাকে কয়েকজন ব্যক্তি তাকে অপহরণ করে।

news24bd.tv/JP