হাসপাতালের বেডে বসেও অন্যদের জন্য সাহায্য চাইলেন হাসনাত আব্দুল্লাহ

হাসনাত আব্দুল্লাহ

হাসপাতালের বেডে বসেও অন্যদের জন্য সাহায্য চাইলেন হাসনাত আব্দুল্লাহ

অনলাইন ডেস্ক

আনসারদের হামলায় গুরুতর আহত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা হাসনাত আবদুল্লাহ এখন সিএমএইচে ভর্তি রয়েছেন। এখন তিনি কিছুটা ভালো আছেন। এই অবস্থায় হাসপাতালে বসেই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত এবং শহীদ পরিবারের জন্য সাহায্য চেয়েছেন তিনি। বুধবার (২৮ আগস্ট) রাতে ফেসবুকে এক পোস্টে সাহায্যের আবেদন জানান তিনি।

 

হাসনাত আব্দুল্লাহ তার ভেরিফায়েড ফেসবকু পেজে লেখেন, ‌‘বন্যা পরিস্থিতিতে আমরা ক্রাউড ফান্ডিং করলেও বিপ্লবে আহত ও শহীদদের জন্য আমরা সরাসরি কোনো ফান্ড গঠন করিনি সংগত কারণেই। আমরা আগেও বলেছি সমন্বয়ক পরিচয়ে কেউ যেন টাকা কালেকশন না করে কিংবা আপনারাও শুধু সমন্বয়ক পরিচয়ে কাউকে টাকা না দেন। ’
 
তিনি বলেন, ‘যারা আন্দোলনে আহত ও শহীদ পরিবারকে এই মুহূর্তে অর্থ সহায়তা করতে চান, তারা চেষ্টা করুন সরাসরি পেশেন্টদের কাছেই সহায়তা পৌঁছানোর। বিশ্বাস করুন, তাদের অনেক সহায়তা প্রয়োজন।

আর একান্তই যদি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক কারো সাহায্য চান, তবে ছোট ভাই তারেকের নেতৃত্বে গঠিত স্বাস্থ্যবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির হটলাইন নম্বরে যোগাযোগ করুন। তারা সরাসরি পেশেন্টদের সঙ্গে আপনাদের যোগাযোগ করিয়ে দেবে। টাকাটা আপনারা সরাসরি পেশেন্টদের কাছেই পৌঁছে দেবেন। ’

হটলাইন নম্বর (ডোনারদের যোগাযোগের জন্য) : 01303380389
হটলাইন নম্বর (যেকোনো জরুরি সহায়তার জন্য) : 01400728080 এবং 01818279217

গত রোববার রাজধানীর সচিবালয় এলাকায় শিক্ষার্থীদের সঙ্গে আনসার সদস্যদের সংঘর্ষের ঘটনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্তত ৪০ শিক্ষার্থী আহত হন। এর পর থেকে হাসনাত হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

news24bd.tv/আইএএম