গোলাম দস্তগীর গাজীর ফাঁসির দাবিতে রূপগঞ্জে বিএনপির বিক্ষোভ 

গোলাম দস্তগীর গাজীর ফাঁসির দাবিতে বিক্ষোভ

গোলাম দস্তগীর গাজীর ফাঁসির দাবিতে রূপগঞ্জে বিএনপির বিক্ষোভ 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্রেপ্তার সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ফাঁসির দাবিতে আবারও বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সোমবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার পূর্বাচল এলাকার ৩০০ ফিট রাস্তায় এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, সাধারণ সম্পাদক বাছিরউদ্দিন বাচ্চু, বিএনপি নেতা হাজী সেলিম, আশরাফুল হক রিপন, আজিজ মাস্টার, অ্যাডভোকেট হেলাল, অ্যাডভোকেট গোলজার, আব্দুল মতিন, নুরুন্নবী ভূঁইয়াঁ, হাবিবুর রহমান বাবুল, ছানাউল্লাহ, শফিকুল ইসলাম, জিন্নত আলী, মনির হোসেন, রফিক ভূঁইয়া, অ্যাডভোকেট আলম খানঁ প্রমুখ।

বক্তারা বলেন, গোলাম দস্তগীর গাজী মন্ত্রী ও এমপি থাকাকালীন প্রভাব খাটিয়ে নিরীহ ও সাধারণ মানুষের জমি-জমা দখল করে শত শত কোটি টাকা বানিয়েছেন।

বিএনপি নেতাকর্মীসহ সাধারণ মানুষ গাজীর রোষানলে পড়ে নির্যাতন ও অত্যাচারের শিকার হয়েছেন। মিথ্যা মামলা দিয়ে অনেক মানুষকে জেল খাটিয়েছেন। গাজীর নির্দেশে চনপাড়ায় ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে সন্ত্রাসীদের গুলিতে নব কিশলয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র রোমান মিয়া মারা গেছে। অবিলম্বে গোলাম দস্তগীর গাজীর ফাঁসির দাবি জানান বিক্ষুব্ধরা।
সেইসঙ্গে গাজীর দোষরদেরও গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তারা।

এর আগে, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে সন্ত্রাসীদের গুলিতে নব কিশলয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র রোমান মিয়া (১৭) হত্যাকাণ্ডের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের, গোলাম দস্তগীর গাজী, গোলাম মর্তুজা পাপ্পাসহ ৪৫ জন নাম উল্লেখ ও অজ্ঞাত ৬০ জনকে আসামি করে গত ২১ আগস্ট নিহত স্কুল ছাত্রের খালা রিনা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় গোলাম দস্তগীর গাজীকে গত শনিবার দিবাগত রাতে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ নিশ্চিত করেছে। ডিবির একটি দল শান্তিনগরে এক আত্মীয়র বাসা থেকে গোলাম দস্তগীর গাজীকে গ্রেপ্তার করে। পর তাঁকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

news24bd.tv/আইএএম