কী কারণে মধ্যরাতে মুম্বাইয়ে আসলেন প্রিয়াঙ্কা?

সংগৃহীত ছবি

কী কারণে মধ্যরাতে মুম্বাইয়ে আসলেন প্রিয়াঙ্কা?

অনলাইন ডেস্ক

বেশ কয়েক বছর ধরেই মুম্বাইয়ের সঙ্গে দূরত্ব বেড়েছে প্রিয়াঙ্কার। খুব বেশি একটা দেশে দেখা যায় না তাকে। বিশেষ কোনো কাজ বা অনুষ্ঠান না থাকলে দেশে আসেন না এই অভিনেত্রী। তবে এবার হুট করেই মুম্বাইয়ে পা রাখলেন প্রিয়াঙ্কা।

 

প্রিয়াঙ্কা বলিউডে এখন কাজ করেন না বললেই চলে। আমেরিকায় যাওয়ার পর ব্যস্ততা বেড়েছে সেখানে। দেশে এলে সঙ্গে থাকেন মেয়ে অথবা স্বামী নিক জোনাস। তবে এবার ব্যতিক্রম দৃশ্য ধরা পড়লো ক্যামেরায়।

স্বামী-কন্যাকে ছাড়াই মুম্বাইয়ে এসেছেন প্রিয়াঙ্কা।  

পরনে ফুল ছাপ কো-অর্ড সেট পরে ফটোগ্রাফারদের ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। এসময় তিনি মাথায় টুপি পরেছিলন এবং হাতে ছিল ব্যাগ।  

বিমান দেশের মাটি ছুঁতে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লেখেন, ‘‘মুম্বাই মেরি জান’’। এমন অসময়ে প্রিয়াঙ্কার মুম্বাই আগমন দেখে শুরু হয়েছে জল্পনা। ধারণা করা হচ্ছে সিনেমার কাজেই দেশে এসেছেন এই অভিনেত্রী।  

দিন কয়েক আগেই অভিনেত্রীর লস অ্যাঞ্জেলসের বাড়িতে দেখা করতে যান পরিচালক মধুর ভান্ডারকর। শোনা যাচ্ছে, ‘ফ্যাশন ২’ সিনেমার কাজ নিয়ে কথাবার্তা বলতেই প্রিয়াঙ্কার বাড়িতে গিয়েছিলেন মধুর।

এ ছাড়াও বছর দুয়েক ধরে বার বার শোনা যাচ্ছিল ‘জি লে জারা’ সিনেমার কথা। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ২০১১ সালে মুক্তি পায়। জয়া আখতার পরিচালিত সেই সিনেমায় অভিনয় করেছিলেন প্রযোজক ফারহান নিজেও। সেই সিনেমা অনুসারেই আরও একটি সিনেমা বানানোর পরিকল্পনা করেছিলেন তিনি।  

নারীকেন্দ্রিক এই সিনেমার জন্য ফারহানের পছন্দ ছিল  প্রিয়াঙ্কা, আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফকে। তারিখ সংক্রান্ত সমস্যা ও বার বার সিনেমার কাজ পিছিয়ে যাওয়ায় শোনা গিয়েছিল সিনেমা থেকে সরে আসার সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা। ধারণা করা হচ্ছে সেই সিনেমার কাজেই দেশে এসেছেন এই দেশি গার্ল। সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক