যাদের ট্যাক্সের টাকায় বেতন হয় তাদের পরিপূর্ণ সেবা দিতে চাই: গাসিক প্রশাসক

যাদের ট্যাক্সের টাকায় বেতন হয় তাদের পরিপূর্ণ সেবা দিতে চাই: গাসিক প্রশাসক

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. সাবিরুল ইসলাম।

মঙ্গলবার ১১টার দিকে নগর ভবনে এসে আনুষ্ঠানিকভাবে যোগদান করে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এরপর নগর ভবনের মেয়র কার্যালয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন এবং সিটি ভবন পরিদর্শন করেন।

মতবিনিময় সভা শেষে প্রশাসক সাবিরুল ইসলাম বলেন, বর্তমান সরকার একটি দুর্নীতি মুক্ত, বৈষম্যহীন রাষ্ট্র গঠন করতে চায়।

সেই আদর্শের জায়গা থেকে আইন ও নীতি বহির্ভূত যে কোন কাজ থেকে গাজীপুর সিটি করপোরেশন, জেলা প্রশাসনসহ সরকারের প্রশাসন যন্ত্রকে বৈষম্য দূর করতে আমরা কাজ শুরু করেছি। আমাদের যাদের জনগণের ট্যাক্সের টাকায় বেতন হয়, তাদের সেবা যেন পরিপূর্ণ দিতে পারি।

তিনি আরও বলেন, জন্মনিবন্ধন থেকে শুরু করে ট্রেড লাইসেন্সসহ বিভিন্ন কাজের জন্য মানুষ সিটি করপোরেশনে আসেন। কোন মানুষ যেন হয়রানির শিকার না হয়, তাদের যেন সঠিক সময়ে পরিপূর্ণ সেবা দিতে পারি তার জন্য সিটি করপোরেশনের সবাইকে নির্দেশ দিয়েছি।

আমাদের চেষ্টা থাকবে মানুষ যেন সেবা না পেয়ে সিটি কর্পোরেশন থেকে ফিরে না যায়।

এ সময় জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হান্নান সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র জায়েদা খাতুনকে অপসারণ করে প্রজ্ঞাপন জারি করে নতুন অন্তর্বর্তী সরকার। একই সঙ্গে প্রশাসক হিসেবে আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়। গাজীপুর সিটি করপোরেশনের পাশাপাশি জেলার তিনটি পৌরসভার মেয়র, একটি জেলা পরিষদ ও ৫ উপজেলা পরিষদের চেয়ারম্যানদের অপসারণ করা হয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক