দুর্বৃত্তের ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতার মৃত্যু

সংগৃহীত ছবি

দুর্বৃত্তের ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সিলেটের বিশ্বনাথ উপজেলায় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। গতকাল বুধবার (১৪ আগস্ট) রাত ৯টার দিকে নিজ গ্রাম নওধার পূর্বপাড়া মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

নিহত মনিরুজ্জামান লিলু (৪৮) উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার পূর্বপাড়া গ্রামের আরজু মিয়ার ছেলে এবং স্থানীয় বৈরাগী বাজারের একজন ব্যবসায়ী। তিনি বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল এশার নামাজের পর নিজ গ্রাম নওধার পূর্বপাড়া মসজিদ থেকে বাড়ি ফেরার পথে মনিরুজ্জামান লিলু একদল দুর্বৃত্তের হামলার শিকার হন। পথচারীরা প্রথমে তাঁকে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বলেন, দুর্বৃত্তের ছুরিকাঘাতে মনিরুজ্জামান লিলু নিহত হয়েছেন। তিনি রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতির দায়িত্বে ছিলেন। তাঁর হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, 'ঘটনার পর সেনাবাহিনী ও আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। লাশ এখনো ময়নাতদন্তের জন্য হাসপাতালে রয়েছে। '

তিনি বলেন, কী কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে তা অনুসন্ধানে কাজ করছে পুলিশ।

news24bd.tv/JP

এই রকম আরও টপিক