শাহরুখকে নিয়ে বড় সুখবর

শাহরুখকে নিয়ে বড় সুখবর

অনলাইন ডেস্ক

বিশ্বজুড়ে অসখ্য ভক্ত-অনুরাগী রয়েছে বলিউড অভিনেতা শাহরুখ খানের। এই অভিনেতাকে নিয়ে বড় সুখবর দিলেন পরিচালক নিখিল আডবাণী। সম্প্রতি এই পরিচালক শাহরুখের সঙ্গে আবার নতুন কাজের পরিকল্পনা করেছেন। তিনি একটি অ্যাকশন ছবির পরিবর্তে হলিউড রিমেকের কথা ভাবছেন বলে জানান।

বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক নিখিল আডবাণী জানান, তিনি একটি অ্যাকশন ছবির পরিবর্তে হলিউড রিমেকের কথা ভাবছেন। বহুল প্রশংসিত 'কাল হো না হো'- এর পরে এসআরকে-এর সঙ্গে তাঁর আর কাজ করার সুযোগ হয়নি। আসলে পরিচালক সুপারস্টারের জন্য উপযুক্ত চিত্রনাট্য পাচ্ছিলেন না।

নিখিল আরও জানান যে, সিদ্ধার্থ আনন্দ, সুজয় এবং অন্যান্য পরিচালকরা ইতিমধ্যেই শাহরুখকে নিয়ে বেশ কিছু দারুণ দারুণ অ্যাকশন ছবি করে ফেলেছেন।

তাই তিনি আর সে ধরনের ছবি করতে চান না। 'কাল হো না হো' পরিচালক আরও প্রকাশ করেছেন যে তিনি শাহরুখ খানের সঙ্গে হলিউড জনপ্রিয় ছবি 'দ্য ব্রিজ অফ ম্যাডিসন কাউন্টি'- এর রিমেক করার কথা ভাবছেন।

১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল 'দ্য ব্রিজ অফ ম্যাডিসন কাউন্টি'। এটি আমেরিকায় ১৯৯২ সালে রবার্ট জেমস ওয়ালার একই নামের বেস্টসেলিং উপন্যাসের উপর ভিত্তি করে বানিয়েছিলেন। ক্লিন্ট ইস্টউড, প্রযোজনা ও পরিচালনা করেছেন এবং মেরিল স্ট্রিপ ছবিতে অভিনয় করেছেন।

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক