মুক্তির আগেই আয়ের রেকর্ড গড়লো 'স্ত্রী ২'

সংগৃহীত ছবি

মুক্তির আগেই আয়ের রেকর্ড গড়লো 'স্ত্রী ২'

অনলাইন ডেস্ক

মুক্তির আগে রেকর্ড গড়েছে স্ত্রী ২। শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও অভিনীত সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট)। ভারতে স্বাধীনতা দিবসেই মুক্তি দেয়া হচ্ছে সিনেমাটি। মুক্তির আগেই অগ্রিম বুকিংয়ে রেকর্ড গড়েছে স্ত্রী ২।

অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে এই হরর-কমেডি সিনেমাটি রেকর্ড পরিমাণ আয় তুলে নিয়েছে। স্ত্রী ২ ছাড়িয়ে গেছে এ বছর মুক্তি পাওয়া প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ এবং হৃতিক রোশনের ফাইটারকে।  

স্ত্রী ২- এর প্রথম দিনের অগ্রিম বুকিং ১১.৬০ কোটি রুপিতে দাঁড়িয়েছে বলে জানিয়েছে বক্স অফিস। এ বছরে হিন্দি চলচ্চিত্রের জন্য সবচেয়ে বড় উদ্বোধনী দিনের অগ্রিম বুকিং এটি।

এর আগে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’র হিন্দি সংস্করণের অগ্রিম বুকিং ছিল ৮.৫৯ কোটি এবং হৃতিক রোশনের ফাইটারের অগ্রিম বুকিং ছিল ৮.৬০ কোটিকে ইতোমধ্যেই তিন লাখেরও বেশি টিকিট বিক্রি হয়ে গেছে সিনেমাটির।  

 

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকদের মতে, আরো এক দিনে সিনেমাটির অগ্রিম বুকিং ১৫ কোটি ছাড়িয়ে যেতে পারে।

২০১৮ সালে মুক্তি পায় রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী। ’ ভারতে ১২৯ কোটি আয় করে সুপারহিট হয় সিনেমাটি। এর পর থেকেই এটির সিক্যুয়েলের অপেক্ষায় ছিলেন দর্শকরা। অমর কৌশিক পরিচালিত সিনেমাটির সিক্যুয়েলে এবার থাকছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অপরাক্ষিত খুরানা, অভিষেক ব্যানার্জিসহ একাধিক তারকা।

এছাড়া একটি বিশেষ ক্যামিওতে দেখা যাবে অভিনেতা বরুণ ধাওয়ানকে

news24bd.tv/এসএম