ধরা পড়ে নিজের অপকর্মের কথা স্বীকার করলেন রাবি ছাত্রলীগ নেতা

সংগৃহীত ছবি

ধরা পড়ে নিজের অপকর্মের কথা স্বীকার করলেন রাবি ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক

সাধারণ শিক্ষার্থীদের হাতে আটক হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগ নেতা সোহাগ রানা। আটকের পর এ নেতা বিগত সময়ে করা নিজের অপকর্মের দায় স্বীকার করেছেন।

বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যায় শহিদ শামসুজ্জোহা হলে এ দায় স্বীকার করে প্রশাসনের নিকট নিজের মুক্তির আবেদন করেন তিনি। সোহাগ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ সেশনের ছাত্র।

তিনি হল ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ছিলেন।

আবেদনপত্রে এ নেতা বলেন, বিগত সময়ে হলে ছাত্রদের নির্যাতন, সিট বাণিজ্য, সিট থেকে নামিয়ে দেয়া ও হয়রানিসহ নানা অপকর্ম জড়িত ছিলাম। আমি ভুল বুঝতে পেরেছি। এই অপকর্মের জন্য আমি অনুতপ্ত।

ভবিষ্যতে এমন অপকর্মে লিপ্ত হব না এবং হলে প্রবেশের চেষ্টা করব না।

সাধারণ শিক্ষার্থীরা জানায়, বুধবার দুপুরের দিকে বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে হলে আসেন এই ছাত্রলীগ নেতা। তখন শিক্ষার্থীরা তাকে আটক করে এবং বিভিন্ন বিষয়ে জিজ্ঞেসাবাদ করে। একপর্যায়ে তার ফোন চেক করলে হলে বিশৃঙ্খলা সৃষ্টির তথ্য বেরিয়ে আসে। পরে শিক্ষার্থীরা তাকে আটক করে হল প্রশাসনের কাছে সোপর্দ করে।

শিক্ষার্থী জানায়, এই নেতা অকারণে হলের আবাসিক ছাত্রদের নির্যাতন ও হয়রানি করতো। সিট দখল ও সিট বাণিজ্য করে হলের পরিবেশ নষ্ট করেছিল। তার দাপটে সাধারন শিক্ষার্থী তটস্থ থাকতো। আজও এক শিক্ষার্থীকে মারধর করে হলে বিশৃঙ্খলার পরিকল্পনা ছিল তার।

এই ঘটনার ব্যাপারে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক একরামুল ইসলাম বলেন, ভবিষ্যতে কোনও ধরণের অপকর্মে লিপ্ত হবে না মর্মে মুচলেকা দিয়েছে। তাকে হলে থেকে বের করে দেওয়া হয়েছে। এরপর এমন কাজে জড়িত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/JP

এই রকম আরও টপিক