লিগস কাপ থেকে বিদায় মেসিহীন মায়ামির

লিগস কাপ থেকে বিদায় মেসিহীন মায়ামির

অনলাইন ডেস্ক

লিগস কাপের বর্তমান চ্যাম্পিয়ন ইন্টার মায়ামি। গত মৌসুমে মার্কিন ক্লাবটিতে নাম লিখিয়ে লিওনেল মেসি সামনে থেকে নেতৃত্ব দিয়ে ক্লাবকে এনে দিয়েছিলেন ইতিহাসের প্রথম ট্রফি। এবার শুরু থেকেই লিগস কাপে ছিলেন না মেসি, তার অনুপস্থিতিতে শেষ ষোল থেকেই বিদায় নিলো ইন্টার মায়ামি।  

আজ বুধবার (১৪ আগস্ট) সকালে কলম্বাস ক্রুর কাছে ২-৩ গোলে হেরেছে ইন্টার মায়ামি।

শুরুতে ২ গোলের লিড নিলেও কলম্বাস দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে টুর্নামেন্ট থেকে বিদায় করে দেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।  

কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ইনজুরিতে পড়েন মেসি। এরপর থেকেই মাঠের বাইরে আছেন তিনি। তার অনুপস্থিতিতে মায়ামি শেষ ষোলতে উঠলেও ধরে রাখতে পারল না সাফল্য।

 

এদিন লোয়ার ডট কম ফিল্ডে ১০ মিনিটেই মাতিয়াস রোহাসের গোলে এগিয়ে যায় মায়ামি। ৬২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডিয়েগো গোমেজ। এই গোলের পর পরের রাউন্ড প্রায় নিশ্চিত হয়ে যায় জেরার্দো মার্টিনোর শিষ্যদের।  

তবে সেখান থেকেই ঘুরে দাঁড়ায় কলম্বাস ক্রু। ৬৭ মিনিটে ব্যবধান কমান ক্রিস্টিয়ান রামিরেজ। মিনিটখানেক পরেই স্কোরলাইনে সমতা ফেরান ডিয়েগো রসসি। এরপর ৮০তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে কলম্বাসকে এগিয়ে নেন এই রসসি। পরে এই গোলেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে কলম্বাস ক্রু।

news24bd.tv/SHS