সম্পর্ক ভাঙবে নাগা চৈতন্য-শোভিতার, ভবিষদ্বাণী করে বিপাকে জ্যোতিষী

সম্পর্ক ভাঙবে নাগা চৈতন্য-শোভিতার, ভবিষদ্বাণী করে বিপাকে জ্যোতিষী

অনলাইন ডেস্ক

সম্প্রতি বাগ্‌দান সেরেছেন দক্ষিণী তারকা জুটি নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। বৃহস্পতিবার (৮ আগস্ট) বাগ্‌দান সেরেছেন এই জুটি। বাগ্‌দানের ছবি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন নাগা চৈতন্যের বাবা নাগার্জুন। সেখানে তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিনোদন জগতের অনেকেই।

তবে এর মধ্যেই ভক্তদের চোখে পড়েছে একটি বিষয়। নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার সম্পর্ক টিকবে না বেশিদিন! আগেই নাকি এমন ভবিষ্যদ্বাণী করেছিলেন জ্যোতিষী ভেনু স্বামী পরাঙ্কুশম।

এদিকে বাগদানের পর বিপাকে ওই জ্যোতিষী। তার ভবিষ্যদ্বাণী মিথ্যে প্রমাণিত হলো।

জ্যোতিষী ভেনু স্বামী পরাঙ্কুশম একটি ভিডিওর মাধ্যমে নাগা এবং শোভিতা ধুলিপালার সম্পর্ক নেই, এমন কথা ঘোষণা করেছিলেন। সেটাই এখন ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। ভিডিওতে তিনি বলেছিলেন, নাগা চৈতন্য এবং শোভিতা ধুলিপালার সম্পর্ক বেশিদিন স্থায়ী হবেনা। তাঁদের সম্পর্ক তিক্ত হয়ে যাবে। এবং ২০২৭ সালের মধ্যে সব শেষ হয়ে যাবে। এই সবটাই হবে নাগার জীবনে আরেকজন মহিলা আসার কারণে। এই ভিডিওটি নিয়েই এখন তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই বলছেন, তাদের এখনও বিয়েই হলনা, তার মধ্যেই বিচ্ছেদের ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন জ্যোতিষী, এটা অন্যায়। তবে এই নিয়ে বিপাকে পড়তে গিয়েই ওই জ্যোতিষী ক্ষমা চেয়েছেন।

তিনি বলেছেন, 'আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম যে, চলচ্চিত্র তারকাদের সম্পর্ক নিয়ে আর ভবিষ্যদ্বাণী করব না আমি সেই প্রতিশ্রুতি এবার রাখতে চাই। '

তবে তিনি ক্ষমা চাইলেও রেহাই পাবেন না। তেলেগু ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন শোভিতা ও নাগা চৈতন্যর সম্পর্কের বিষয়ে ভুল ভবিষ্যদ্বাণী করার কারণে ওই জ্যোতিষীর বিরুদ্ধে একটি পুলিশি অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালে দক্ষিণী সুপারস্টার অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে বিয়ে করেছিলেন তামিল সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য। কিন্তু তাদের বিয়ে ৫ বছরও টেকেনি। সম্পর্কের টানাপোড়েনের জেরে ২০২১ সালে তারা বিচ্ছেদের পথে হাঁটেন। গুঞ্জন, নাগা চৈতন্যের জীবনে তৃতীয় ব্যক্তি এসেছে। আর তখন থেকেই অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাগার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তাদের একসঙ্গে ছুটি কাটানোর একাধিক ছবি ভাইরাল হতেই জল্পনা উস্কে যায়। অবশেষে গুঞ্জন সত্যি হলো। নাগার্জুনের হায়দরাবাদের বাড়িতেই নাগা-শোভিতার বাগদান সম্পন্ন হয়।

news24bd.tv/TR  

সম্পর্কিত খবর