বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই অভিষেককে প্রশ্ন, কোথায় ঐশ্বরিয়া?

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই অভিষেককে প্রশ্ন, কোথায় ঐশ্বরিয়া?

অনলাইন ডেস্ক

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক নিয়ে নানান গুঞ্জন বহুদিন ধরেই চলছে। বচ্চন পরিবারের সদস্যদের সাথে কোথায় একসঙ্গে দেখা যায় না ঐশ্বরিয়াকে। আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে মেয়ে আরাধ্যাকে নিয়ে আলাদা দেখা গেছে রাই সুন্দরীকে। এবার অভিষেকের একটি পোস্ট ঘিরে নানা প্রশ্ন ভক্তদের মনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিষেক বচ্চন। অভিষেক প্যারিস অলিম্পিক ২০২৪-এ গেছেন। সেখান থেকেই স্টেডিয়ামের ছবি শেয়ার করেছেন তিনি। এই সময় অভিষেক বচ্চনকেও দেখা যায় ভারতের পতাকা হাতে।

পিছনে মাঠ এবং লোকজনও দেখা যাচ্ছে। এই ছবির পাশাপাশি একটি বিশেষ ক্যাপশনও শেয়ার করেছেন অভিষেক বচ্চন।

অভিষেক বচ্চন লিখেছেন, আমি এখানে ভারতের প্রতিনিধিত্ব করতে এসেছি। জয় হিন্দ।

অভিষেক বচ্চনের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। অভিষেকের এই পোস্টে ভক্তদের প্রচুর মন্তব্য করতেও দেখা যাচ্ছে। এই পোস্টের পর সবাই অভিষেককে জিজ্ঞেস করছেন, ঐশ্বরিয়া কোথায়?

এদিকে ঐশ্বরিয়া অভিষেকের বাড়িও ছেড়েছেন বলেও গুঞ্জন বি-টাউনে। কিছুদিন আগে ঐশ্বর্য রাইকে বিদেশে যেতে দেখা গেছে। তবে এবার ঐশ্বর্যের সঙ্গে ছিলেন তাঁর মেয়ে আরাধ্যা বচ্চন। ঐশ্বর্য রাইকে প্রায়ই বিদেশে যেতে দেখা যায়। কিন্তু, হয় তিনি একাই যান নয়তো বা মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে। তাই ঐশ্বর্য এবং অভিষেক বচ্চনের দ্বন্দ্বও এখন চরম পর্যায়ে পৌঁছেছে বলে নেটিজেনদের একাংশের ধারণা। দু’জনকে আগের মতো একসঙ্গে দেখাও যাচ্ছে না।

news24bd.tv/TR