‘চেম্বার ভাঙচুরের কারণ নেতাদের কাছে জানতে চাই’

অ্যাডভোকেট বিজন চৌধুরীর ফেসবুক পোস্ট।

অ্যাডভোকেট বিজন চৌধুরী

‘চেম্বার ভাঙচুরের কারণ নেতাদের কাছে জানতে চাই’

নিজস্ব প্রতিবেদক

আজ কোটা বিরোধী আন্দোলনকারীদের সঙ্গে দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ হয়। এসময় হবিগঞ্জে পূজা উদযাপন পরিষদ, হবিগঞ্জ জেলা শাখার সহসভাপতি অ্যাডভোকেট বিজন চৌধুরীর ব্যক্তিগত চেম্বার ভাঙচুর করা হয়।

শুক্রবার (২ আগস্ট) বিকেল ৩ টায় সংঘটির এই ঘটনার পর অ্যাডভোকেট বিজন চৌধুরী নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দেন। এতে তিনি, নেতাদের কাছে চেম্বার ভাঙচুরের কারণ জানতে চান।

পোস্টে তিনি লিখেন, আমার এতদিনের জীবনে হবিগঞ্জের বহুকিছু দেখার সুযোগ হয়েছে কিন্তু আজকের মতো আর দেখি নাই। আমি তো কারো ক্ষতি করি নাই বরংচ সবাইকে কোর্টে সহযোগিতা করি, আমার চেম্বার ভাঙচুরের কারণ নেতাদের কাছে জানতে চাই।

ঘটনার বিষয়ে জানতে নিউজ টোয়েন্টিফোর থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার চেম্বার তো রাস্তার পাশে। ওদিক থেকে কিছু ছেলে দৌড়ে আমার চেম্বারে ও আশপাশের বিভিন্ন বাসা-বাড়িতে আশ্রয় নিয়েছে।

তাদের ধাওয়া দিয়ে আরও কিছু ছেলে ঢুকেছে। আমার চেম্বারের সামনে তিনটি মোটরসাইকেল ছিল। সেগুলো কাদের আমি জানি না। তবে এগুলোর গ্লাস ভাঙছে, তেলের টেঙ্কি ভাঙছে।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমি গিয়ে দেখি তারা চেম্বারের মেইন দরজা ভাঙার চেষ্টা করেছে। একটা হতে পারে যে, তারা কেউ ধারণা করেছে এখানে কেউ আশ্রয় নিয়েছে। তাদের খুঁজতে এসেছিল।  এটা আমার ধারণা। পরে দেখছে তালা আছে। তবে দরজার উপরের অংশ ভেঙে ফেলছে।

news24bd.tv/DHL