রাহুলকে মাদকাসক্ত বললেন কঙ্গনা

রাহুলকে মাদকাসক্ত বললেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

লোকসভার বিরোধীদলীয় নেতা রাহুল গান্ধীকে মাদকাসক্ত বলেছেন বলিউড অভিনেত্রী ও বিজেপি সাংসদ কঙ্গনা রানাউত। হিমাচল প্রদেশের মন্ডী থেকে প্রথমবারের নির্বাচিত বিজেপি সাংসদ কঙ্গনা সংবাদ সংস্থা এএনআইকে বলেন, ‘তিনি যেভাবে সংসদে আসেন, যেভাবে কথা বলেন আমার তো মনে হয়, তিনি মাদক সেবন করেন। আমি সংসদে নতুন। কিন্তু যা দেখলাম, তাতে আমি স্তম্ভিত।

তিনি মদ্যপান করে সংসদে এসেছেন, নাকি মাদক সেবন করে এসেছেন, তা যাচাই করে দেখা দরকার। ’

সোমবার লোকসভায় প্রায় ঘণ্টাখানেক বক্তৃতা দেন রাহুল গান্ধী। তিনি বলেন, ‘মোদি এবং বিজেপি ভারতের মানুষকে ভয়ের চক্রব্যূহে আটকে ফেলেছে। তাদের নির্বাচনী প্রতীক পদ্ম, আমাদের মহাভারতের চক্রব্যূহের প্রতীক।

যার আরেক নাম পদ্মব্যূহ। ’

তিনি আরও বলেন, ‘চক্রব্যূহ রচনা করে অভিমুন্যকে হত্যা করা হয়েছিল। আজ এই একবিংশ শতাব্দীতে এসে, মোদি তার পদ্মব্যূহ দিয়ে ভারতীয়দের হত্যা করতে চাইছেন। ’

সংসদে এই বক্তৃতার পরে, তিনি তার এক্স (সাবেক টিউটার) একাউন্ট থেকেও এমন একটি পোস্ট দেন।

রাহুলের এইসব বক্তব্যের প্রেক্ষিতে কঙ্গনা সাংবাদিকদের সামনে বলেন, তিনি মাদক সেবন করেন কিনা সেটা পরীক্ষা করা দরকার। তবে রাহুলকে নিয়ে কঙ্গনার এমন বক্তব্য নতুন নয়। তিনি এর আগেও রাহুলকে নিয়ে আক্রমণাত্মক মন্তব্য করেছিলেন।

এ মাসের পহেলা জুলাই সংসদে রাহুলের বক্তব্যের পরে তিনি বলেন, আমাদের বিরোধীদলীয় নেতার খুব তাড়াতাড়ি থেরাপি নেওয়া উচিৎ। একজন স্বাভাবিক মানুষ কখনোই এমন কথা বলতে পারেন না।

তিনি আরও বলেন, ভারতের মানুষ ভোট দিয়ে গণতান্ত্রিক উপায়ে প্রধানমন্ত্রী মোদিকে নির্বাচিত করেছেন। কিন্তু তিনি (রাহুল গান্ধী) যেভাবে বক্তব্য দেন, তাতে মনে হয় না তিনি আমাদের সংবিধানকে শ্রদ্ধা করেন।

সূত্র- আনন্দবাজার

news24bd.tv/জেপি/তৌহিদ

এই রকম আরও টপিক