জাতীয় দলে তামিমের ফেরা নিয়ে যা বললেন বিসিবি প্রধান

জাতীয় দলে তামিমের ফেরা নিয়ে যা বললেন বিসিবি প্রধান

অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক ক্রিকেটে তামিম ইকবাল নেই তা এক বছর হতে চললো। তার আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যত কী, সেটাও এখনো অস্পষ্ট। মাঠে না থাকলেও তামিমকে নিয়ে আলোচনা তাই থেমে নেই। আর সুযোগ পেলেই এই ওপেনারের বিষয়ে ক্রীড়ামন্ত্রী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে জানতে চাওয়া হয়।

আজ রোববার (২৮ জুলাই) তামিমের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে ফের কথা বলেছেন পাপন। তিনি জানিয়েছেন, তামিমের ফেরার বিষয়ে এখনো পরিষ্কার করে কিছু বলতে পারবেন না তিনি।

ক্রীড়া মন্ত্রাণালয়ের নিজ কার্যালয়ে পাপন বলেছেন, ‘তামিমের বিষয়টা এখনো পর্যন্ত কিছু বলতে পারছি না। যতক্ষণ পর্যন্ত ওর সাথে আমার আলোচনাটা না হয়।

তার আগে ওর সাথে যখন আমার বসার কথা ছিল, তাকে ফোন করলাম আসতে তখন ও বলল যে আমার তো খেলা। বিপিএলটা শেষ হলে আসবো। আবার যেদিন বিপিএল শেষ হলো তারপর দিন একটা ম্যাসেজ পাঠালো আমি দেশের বাইরে যাচ্ছি, এসে আপনার সাথে যোগাযোগ করব। এরপর আর যোগাযোগ হয়নি। যেটুকু হয়েছে নাফিস ইকবালের অসুস্থতা নিয়ে। তবে আমরা চাই ও আসুক। '

বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটারদের অবদানের কথা স্মরণ করে এসময় পাপন আরও বলেছেন, ‘অনেক খেলোয়াড় আছে যারা বেশি দিন হয়তো জাতীয় দলে থাকবে না। অনেকের জন্য এ বছরটাই শেষ। কেউ হয়তো চ্যাম্পিয়নস ট্রফি পর্যন্ত খেলবে। আমি মনে করি তামিম-সাকিব-মুশফিক-রিয়াদদের অবদানের কারণেই বাংলাদেশ ক্রিকেট আজকে এ জায়গায় এসেছে। মাশরাফির নেতৃত্বের কথাও বলতে হবে। ’

news24bd.tv/JP/SHS