গণমাধ্যমকে মানুষের পাশে থাকার আহ্বান বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের

নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী

গণমাধ্যমকে মানুষের পাশে থাকার আহ্বান বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক

গণমাধ্যমগুলোকে কোনো ধরনের মিথ্যার আশ্রয় না নিয়ে সংবাদ পরিবেশন করার আহ্বান জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

রোববার (২৮ জুলাই) সন্ধ্যায় দেশের বেসরকারি টেলিভিশিন নিউজ টোয়েন্টিফোরের নবম বর্ষে পদার্পণ উপলক্ষে টেলিভিশনের প্রধান কার্যালয়ে কেক কেটে সংক্ষিপ্ত বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে নিউজ টোয়েন্টিফোরকে এগিয়ে নিতে সবার প্রতি আহ্বান জানান। দেশের সর্বিক অবস্থা বিবেচনা করে এবার জাকজমক অনুষ্ঠান না করলেও সত্য সংবাদ প্রকাশের প্রতি গুরুত্ব দেন তিনি।

দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের মতই নিউজ টোয়েন্টিফোর সবার প্রথম হবে এমন প্রত্যাশার কথা জানান বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান।

দেশের উদ্ভূত পরিস্থিতির কারণে তেমন জাঁকজমকপূর্ণ আয়োজন ছিলো না এদিন। সন্ধ্যায় শুধুমাত্র কেক কেটে নিউজ টোয়েন্টিফোর এর শুভক্ষণ উদযাপন করা হয়। এরআগে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা।

 

এ সময় উপস্থিত ছিলেন, বসুন্ধরা গ্রুপের পরিচালক আহমেদ ইব্রাহীম সোবহান, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কম এর সম্পাদক জুয়েল মাজহার, ডেইলি সান এর সম্পাদক রেজাউল করিম লোটাস, কালের কণ্ঠের উপ-সম্পাদক সম্পাদক হায়দার আলী, রেডিও ক্যাপিটালের ইনচার্জ রুহুল আমিন রাসেল। এছাড়া উপস্থিত ছিলেন এবিজি বসুন্ধরার ব্যাংকিং বিভাগের প্রধান রাজিব সামাদসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক