নরেন্দ্র মোদির আশীর্বাদ নিলেন অনন্ত-রাধিকা

নরেন্দ্র মোদির আশীর্বাদ নিলেন অনন্ত-রাধিকা

অনলাইন ডেস্ক

বহুল আলোচিত ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে সম্পন্ন হয়েছে। দীর্ঘ আয়োজন আর প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে এই গ্র্যান্ড ওয়েডিং-এর ষোলকলা পূর্ণ হয়েছে।

বিয়ের আসরে দেখা না মিললেও এর একদিন পর শনিবার (১৩ জুলাই) রাতে নবদম্পতির ‘শুভ আশীর্বাদ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অনন্ত-রাধিকাকে আশীর্বাদ দিতে হাজির হন তিনি।

এদিকে মোদিকে দেখা মাত্রই হাসিমুখে মোদির পা ছুঁয়ে আশীর্বাদ নিলেন আম্বানি পরিবারের ছোট ছেলে। এরপর মোদির চরণ ছুঁয়ে আশীর্বাদ নেয় নতুন বউ রাধিকাও। এসময় দুজনকে আশীর্বাদ করেন মোদি। রাধিকার মাথায় হাত রেখে তার সিঁথির সিঁদুর অটুট থাকার মঙ্গল আশীর্বাদ করেন প্রধানমন্ত্রী।

এরপর তার হাতে তুলে দেন উপহার। রূপার থালায় সাজি য়ে নবদম্পতিকে উপহার দেন প্রধানমন্ত্রী। ঠাকুরের সেই ছবি মাথায় ঠেকিয়ে আশীর্বাদ গ্রহণ করেন অনন্ত-রাধিকা। এরপর ফের মোদির পা ছুঁয়ে আশীর্বাদ নিতে দেখা যায় অনন্তকে।

ছেলে-বউমাকে যখন মোদি আশীর্বাদ দিচ্ছেন তখন মঞ্চের আরেক পাশে হাতজোড় করে দাঁড়িয়ে রয়েছেন নীতা ও মুকেশ। এরপর মোদী এগিয়ে আসেন তাদের দিকে। প্রধানমন্ত্রীর হাতে মাথা ঠেকিয়ে তাকে ধন্যবাদ জানান এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি। শুধু পাত্রের বাবা-মাকেই নয়, নিজে এগিয়ে গিয়ে রাধিকার বাবা-মার সঙ্গেও সৌজন্য বিনিময় করেন মোদি।

এরপর মঞ্চ থেকে নেমে ধর্মগুরুদের দিকে হেঁটে যান প্রধানমন্ত্রী। এরপর শঙ্করাচার্যের পা ছুঁয়ে আশীর্বাদ নেন মোদি। এরপর ধীরে ধীরে অন্যান্য ধর্মগুরুদের থেকে আশীর্বাদ গ্রহণ করেন।

উল্লেখ্য, মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে এই আশীর্বাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এদিনের অনুষ্ঠানেও উপস্থিত হয়েছেন বলিউডের প্রথম সারির সব তারকারা। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান থেকে নতুন প্রজন্মের তারকারা, বাদ নেই কেউই। ফ্যাশন, গ্ল্যামার আর আভিজাত্যে মোড়া এই অনুষ্ঠানের দিকে নজর ছিলো গোটা দেশের।

এর আগে শুক্রবার (১২ জুলাই) পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনন্ত ও রাধিকাকে আশীর্বাদ দিতে পৌঁছেছিলেন। এই বিয়ের আসরে দেখা মিলেছে রাজনীতির দুনিয়ার রথী-মহারথীদেরও।

news24bd.tv/SC